দেশজুড়ে

চারঘাটে অসহায় ও দিনমুজুর পরিবারের মাঝে ত্রান তুলে দিলেন পৌর মেয়র


চারঘাট (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর চারঘাটে অসহায়, দরিদ্র, দিনমুজুর ও কর্মহীন পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার তুলে দিলেন পৌরমেয়র জাকিরুল ইসলাম বিকুল। বুধবার দুপুরে উপজেলার পৌরসভায় এই ত্রান ৩ হাজার ৮১ জন পুরুষ ও নারীদের মাঝে ৩০ হাজার ৮শত ১০কেজি চাউল, বিতরণের সূচনা করেন। এসময় উপস্থিত ছিলেন, পৌর সচিব রবিউল হক, প্রকৌশলী রেজাউল হক, ৫ নং ওয়ার্ড কমিশনার আজমল হোসেন মতি, ৪ নং ওয়ার্ড কমিশনার মোজাফ্ফর হোসেন, ৩ নং ওয়ার্ড নাজমুল হকসহ মহিলা কাউন্সিলর শেফালী বেগমসহ বিভিন্ন ওয়ার্ডে কাউন্সিলর, কর্মকর্তা ও কমচারীবৃন্দ।

দুর্যোগ ও ত্রান মন্ত্রালয়ের বাস্তবায়নে ও জেলা প্রশাসকের ব্যবস্থাপনায় প্রতিটি পরিবারে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়। জেলা প্রশাসনের তত্ত্ববধানে মেয়রের মাধ্যমে এই ত্রান পেয়ে খুশি অসহায় দরিদ্র পরিবারের লোকজন।

মেয়র জাকিরুল ইসলাম বিকুল বলেন, ওয়ার্ডভিত্তিক জনসংখ্যা বিবেচনায় পুরুষ ও মহিলা কমিশনারদের সহযোগীতায় অসহায়, দরিদ্র, দিনমুজুর ও কর্মহীন মানুষের তালিকা তৈরি করে প্রত্যেকটি পরিবারে এই ত্রান পৌছে দেয়ার জন্য ওয়ার্ড কমিশনারদের নির্দেশ দিয়েছেন। পর্যায়ক্রমে তিনি পৌরসভার প্রত্যেকটি ওয়ার্ডের অসহায় ও দরিদ্র পরিবারদের মুখে খাবার তুলে দিতে সব ধরনের চেষ্টা অব্যাহত রাখছেন।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button