মাংস পাইছোম বাবা, ঈদের দিন ভালো কাটবে!

0
165

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ ঈদের আগের দিন মাংস দিলো, বুকের ওপর থাকি পাথর নামলো এগুলো পেয়ে। মেয়ে জামাই ঈদের দিন আসপে, এই চিন্তায় মোর ঘুম ধরে না। আজ মাংস পেয়ে বুক ফুলি নিঃশ্বাস নিচ্ছোম (নিচ্ছি) বাপো (বাবা)। মাংস পাইছোম (পাইছি) বাবা, ঈদের দিন ভালো কাটবে।

ঈদের আগের দিন গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা যুব উদ‍্যমী সমাজ কল‍্যাণ সংস্থার সভাপতি আব্দুল্লাহ আল মেহেদী রাসেলের হাত থেকে মাংসের প্যাকেট পেয়ে আবেগে আপ্লূত হয়ে এভাবেই কথাগুলো বলছিলেন জোলেখা বেওয়া।

বুধবার (২৮ জুন) যুব উদ‍্যমী সমাজ কল‍্যাণ সংস্থার পক্ষ থেকে অফিস কার্যালয়ে উপজেলার হতদরিদ্র শতাধিক পরিবারের মাঝে হাফ কেজি করে এ মাংস বিতরণ করা হয়।

এ সময় সংগঠনের সভাপতি আব্দুল্লাহ আল মেহেদী রাসেল বলেন,আমাদের সংগঠনটি সম্পূর্ন অরাজনৈতিক।গরীর অসহায় ও খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়িয়ে কাজ করার প্রত‍্যয়ে সংগঠনটি সৃষ্টি করা হয়েছে।তারই ধারাবাহিকতায় ঈদের দিনে যেন গরীব অসহায় মানুষ একটুকরো মাংস ভাত খেতে পারে এমন কিছু গরীর অসহায় ও খেটে খাওয়া মানুষ খুঁজে বের করে আমরা সংগঠনের পক্ষ থেকে মাংস বিতরণ করলাম।

এ সময় সংগঠনটির সভাপতি প্রভাষক আব্দুল্লাহ আল মেহেদী রাসেল, সাধারণ সম্পাদক মোঃ মাইদুল ইসলাম,কোষাধ্যক্ষ মোঃ শরিফুল ইসলাম,কার্যকরী সদস্য, মোঃ আঃ গফুর, দুলালী বেগম, মোঃ আব্দুর রাজ্জাক, মোছাঃকামরুন্নাহার সহ এলাকার গণ‍্যমান‍্য ব‍্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।