নান্দাইল পৌর সভার বাজেট ঘোষনা

0
206

এইচএম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিনিধিঃময়মনসিংহের নান্দাইল প্রথম শ্রেনী পৌরসভার আগামী ২০২৩-২০২৪ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট বৃহস্পতিবার সমাজের সর্বস্তরের নেতৃবৃন্দ, মিডিয়া কর্মী ও প্রশাসনের উপস্থিতিতে ঘোষনা করা হয়েছে।

আগামী অর্থ বছরে প্রস্তাবিত বাজেটে ৩৯ কোটি ৮৫ লাখ ৭২ হাজার ৫৬৭ টাকা ৫১ পয়সা আয় ও ব্যয় নির্ধারন করা হয়েছে। এ উপলক্ষে পৌর সভার বার বার নির্বাচিত মেয়র মোঃ রফিক উদ্দিন ভূইঁয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত বাজেট ঘোষনা অধিবেশনে নান্দাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ হাসান মাহমুদ জুয়েল প্রধান অতিথি, সহকারী কশিনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এটিএম আরিফ বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

পৌর কাউন্সিলর শাহীনূর রহমান শাহীনের সঞ্চালনায় অনুষ্ঠিত বাজেট সভায় বক্তব্য রাখেন সাবেক কাউন্সিলর আবু বক্কর সিদ্দিক, সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, সাংবাদিক আলম ফরাজী, মোঃ সাইদুর রহমান প্রমুখ। পৌর সভার হিসাব রক্ষক মোঃ জাহাঙ্গীর আলম সকলের সামনে খাতওয়ারী বাজেটের আয় ব্যয় প্রকাশ করেন। মেয়র মোঃ রফিক উদ্দিন ভূইঁয়া জানান, ময়মনসিংহ-৯ নান্দাইল আসনের মাননীয় সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিন ও উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েলের নেতৃত্বে নান্দাইল পৌরসভার নিজস্ব আধুনিক ভবন আগামী বছরের মধ্যে নিমার্ণ করা হবে। তিনি পৌর সভার উন্নয়নে সকল মহলের সার্বিক সহযোগিতা কামনা করেন। বাজেট সভায় নির্বাচিত সকল কাউন্সিলরগন সহ মিডিয়া কর্র্মীরা যোগদান করেন। পরে দেশ ও জাতির অগ্রগতি ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।