জবিস্থ সুনামগঞ্জ জেলা ছাত্রকল্যাণের নেতৃত্বে দিপন-মাহমুদুল

0
564

ঐশ্বর্য সরোয়ার অপূর্ব ,জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) অধ্যয়নরত সুনামগঞ্জ জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘সুনামগঞ্জ জেলা ছাত্র কল্যাণ পরিষদ’-এর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটিতে ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ভূমি ব্যবস্থাপনা ও আইন বিভাগের শিক্ষার্থী দিপন চন্দ্র দাসকে সভাপতি ও ২০১৯-২০ সেশনের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী মাহমুদুল আমিন টনিকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে। বুধবার (২১ জুন) সর্বসম্মতিক্রমে এই কমিটির অনুমোদন দেওয়া হয়।

কমিটিতে সহ সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন রাকিবুল হাসান রাকিব,কামরুন নাহার লুবনা ও স্বর্না তালুকদার। যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন মাহমুদা আক্তার ও নাজুয়া আমির। সাংগঠনিক সম্পাদক হিসেবে মিঠুন দাস ও দিবারাতী ঐশ্বীকে নির্বাচিত করা হয়েছে।

নবনির্বাচিত সভাপতি দিপন বলেন, সুনামগঞ্জ জেলা ছাত্রকল্যাণ পরিষদ এর নতুন কমিটি হওয়াতে সুনামগঞ্জ জেলার শিক্ষার্থীরা দারুণ খুশি। সিনিয়র জুনিয়র সকলকে নিয়ে সামনের চ্যালেঞ্জ গুলো মোকাবেলা করার চেষ্টা করবো। আশা করি আমি এবং আমার সাধারণ সম্পাদককে নিয়ে এই সংগঠনকে অন্য উচ্চতায় নিয়ে যাবো।এছাড়াও নবাগত শিক্ষার্থীসহ সকল শিক্ষার্থীর নানাবিধ উন্নয়ন ও ক্রান্তিকালীন সময়ে তাদের পাশে থেকে জবির বুকে তথা পুরা ঢাকা শহরের বুকে খন্ড সুনামগঞ্জ গড়ে তোলার চেষ্টা করব। পাশাপাশি সংগঠনকে এগিয়ে নিয়ে সাধারণ শিক্ষার্থীদের কল্যাণে কাজ করব।

সাধারণ সম্পাদক মাহমুদুল বলেন, সংগঠনকে গতিশীল এবং আরো সামনের দিকে এগিয়ে নেয়ার জন্য কাজ করতে চাই।পাশাপাশি জেলার মেধাবী শিক্ষার্থীদের বৃত্তির ব্যবস্থার জন্যে কাজ করতে চাই।