ডালবুগঞ্জ ইউপি’র নব-নির্বাচিত চেয়ারম্যান-মেম্বারদের প্রথম সভা ও বাজেট ঘোষণা

0
109

মাইনুদ্দিন আল আতিক, পটুয়াখালীঃ পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ডালবুগঞ্জ ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের প্রথম সভা, উন্মুক্ত বাজেট ঘোষণা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২২ জুন) সকাল ১০ টায় ইউনিয়ন পরিষদ মিলনায়তনে পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত নব-নির্বাচিত চেয়ারম্যান মাওলানা হেদায়েত উল্লাহ জিহাদীর সভাপতিত্বে সভা শুরু হয়।

ইউপি সচিব প্রবীর কুমার দেবনাথ ও ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ বাবুল গাজীর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ মহিপুর থানা শাখার সেক্রেটারি মাস্টার মোঃ ফারুক হোসেন, বাংলাদেশ মুজাহিদ কমিটির ইউনিয়ন শাখার সাবেক ছদর আব্দুল মালেক মাস্টার, বেসরকারি উন্নয়ন সংস্থা আভাস’র উপজেলা প্রজেক্ট ম্যানেজার মনিরুল ইসলাম প্রমুখ।

বক্তারা ইউনিয়নের আগামী উন্নয়ন কর্মপরিকল্পনা নিয়ে বিশদ আলোচনা করেন এবং ইউপি সচিব আগামী ২০২৩-২৪ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করেন।

এসময় নব-নির্বাচিত চেয়ারম্যান মাওলানা হেদায়েত উল্লাহ জিহাদী দুর্নীতি, সন্ত্রাস ও মাদকমুক্ত স্মার্ট ইউনিয়ন গড়ে তুলতে এবং আগামী ৫ বছর সুন্দরভাবে উন্নয়ন কর্মকাণ্ড পরিচালনা করতে সবার সহযোগিতা কামনা করেন। এছাড়া যেসব ওয়ার্ড উন্নয়ন থেকে পিছিয়ে রয়েছে সেগুলোকে অগ্রাধিকার দিয়ে কাজ করার অভিব্যক্তি প্রকাশ করেন তিনি।

আলোচনার পূর্বে নব-নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। অনুষ্ঠান শেষে সমাজ, দেশ ও জাতির কল্যাণ কামনায় বিশেষ দোয়া মোনাজাত করা হয় এবং সবার মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

অনুষ্ঠানে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ দূরদূরান্ত থেকে আগত বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত হয়ে অনুষ্ঠানকে প্রাণবন্ত করে তোলেন। এসময় সবার মাঝে খুশির আমেজ লক্ষ্য করা যায়।