নান্দাইল ফাঁসিতে ঝুলে মানসিক রোগীর আত্মহত্যা

0
135

এইচএম সাইফুল্লাহ, নিজস্ব প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইলে আসাদুল্লাহ (৪০) নামের এক মানসিক রোগী ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে বলে জানা গেছে। নিহত আসাদুল্লাহ উপজেলার খারুয়া ইউনিয়নের হালিউড়া গ্রামের বাসিন্দা এবং একই গ্রামের মৃত হাসিম উদ্দিন ওরফে আদুরীর ছেলে।

জানা যায়, সোমবার (১৯ জুন) রাতের বেলায় তিনি উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের কাদিরপুর গ্রামের গাজি সেলিমের বাড়ির পেছনের জঙ্গলের বাঁশঝাড়ে গামছা বেঁধে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। পরে সকালে স্থানীয়রা কাজের প্রয়োজনে বাড়ির পেছনে গিয়ে দেখতে পায় নিহত ব্যাক্তি হাঁটু গেড়ে বাঁশে গামছা বেঁধে ফাঁসিতে ঝুলছে। সংবাদটি এলাকায় ছড়িয়ে পড়লে বিভিন্ন এলাকা থেকে উৎসুক জনতা দেখতে আসে।

কাদিরপুর ওয়ার্ড মেম্বার কামরুল ইসলাম জানান, আমাকে সকালে স্থানীয়রা বিষয়টি জানালে আমি পুলিশে অবহিত করি। এর মধ্যে তার পরিবারের পক্ষে স্ত্রী, ভাই এসে জানায় আসাদুল্লাহ নিখোঁজ ছিলো।

হালিউড়া গ্রামের ওয়ার্ড মেম্বার ইসমাইল হোসেন জানান, আমি ঘটনাটি জানার পর থানায় অবহিত করেছি। তবে যতটুকু জানতে পেরেছি, সে বেশ কিছু ধরে মানসিক রোগে ভুগছিল। পরিবারের পক্ষ থেকে চিকিৎসা হচ্ছিল।

নান্দাইল মডেল থানার ওসি রাশেদুজ্জামান জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা হয়েছে।