মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক হলেন ফাহিম

0
438

মোহাম্মদ জহিরুল ইসলাম,মানিকগঞ্জ জেলা প্রতিনিধি: মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক নির্বাচিত হলেন বাংলাদেশ ছাত্রলীগ সাবেক কেন্দ্রীয় নেতা, ঢাকা বিশ্ববিদ্যালয় এর প্রাক্তন মেধাবী ছাত্র,রাজপথ ও কারাগার হতে বিকশিত এবং মাননীয় প্রধানমন্ত্রীর অত্যন্ত আস্থাভাজন তরুণ আওয়ামী লীগ নেতা বিশিষ্ট ব্যবসায়ী ফাহিম রহমান খান রনি।

গত (১৪ ই জুন) বুধবার দুপুরে মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক পদের নাম ঘোষনা করা হয়।

ইতিপূর্বে ফাহিম রহমান খান রনি কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা ছিলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগ উপ কমিটির সহ সম্পাদক এবং সর্বশেষ মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যকরি সদস্য দায়িত্ব পালন করেন।

ফহিম রহমান খান রনি মানিকগঞ্জ এর সর্ববৃহৎ মুক্তিযোদ্ধা পরিবার এর সন্তান। তাই তিনি মুক্তিযুদ্ধের চেতনাকে বুকে ধারন করে ঘিওর,দৌলতপুর ও শিবালয় উপজেলার তৃনমূলের নেতাকর্মীদের সাথে নিয়ে বিগত কোভিড কালীন সময়ে সর্বস্তরের জনগনের মাঝে মাস্ক স্যানিটাইজার খাদ্য দ্রব্য চিকিৎসা ব্যবস্থা করে দিয়ে সাধারণ মানুষের ভালোবাসায় সিক্ত হয়ে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন। মানিকগঞ্জ জেলায় তার সাহসী নেতৃত্রে কারনে তরুন প্রজন্মের আইকন হিসেবে অতি সুপরিচিত।

মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক ফাহিম রহমান খান রনি বলেন, জাতির পিতার আদর্শিত সংগঠন ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে দেশ ও মানুষের অধিকার প্রতিষ্ঠায় যে গৌরবাজ্জ্বল ঐতিহাসিক ভূমিকা পালন করে এসেছে সর্বসময় তারই ধারাবাহিকতায় বাংলাদেশ আওয়ামী লীগের অর্জিত গৌরবময় ঐতিহ্য ধারন করেই এগিয়ে যাবো ইনশাল্লাহ্। জেলা আওয়ামী লীগের এই গুরুত্বপূর্ণ দায়িত্ব প্রদান করায় অশেষ কৃতজ্ঞতা ও ভালোবাসা জানাই মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা প্রানপ্রিয় নেত্রী দেশরত্ন শেখ হাসিনাকে। যিনি আমাকে মমতাময়ী স্নেহধন্যতায় রেখেছেন। আমি ও আমার পরিবার নেত্রীর প্রতি আজন্ম কৃতজ্ঞ এবং বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন সেতু মন্ত্রী শ্রদ্ধেয় জননেতা ওবায়দুল কাদের এমপি এবং বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক সফল প্রতিমন্ত্রী শ্রদ্ধেয় জননেতা মির্জা আযম এমপি ভাই সহ অসংখ্য ভাই ব্রাদার,বন্ধু বান্ধব , শুভাকাংক্ষী শুভানুধ্যায়ীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও শুভ কামনা নিরন্তর।