দেশজুড়ে

দিনাজপুরে  গর্ভবতী মা ও শিশুদের চিকিৎসা সেবা এবং এতিমদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ


শিমুল দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে সেনাবাহিনী দিনাজপুর জেলায় গর্ভবতী মা ও শিশুদের মাঝে বিনামুল্যে স্বাস্থ্যসেবা, ঔষধ ও ত্রান সামগ্রী বিতরণ করেছেন।

দিনাজপুর বিরল উপজেলা পাইলট স্কুল মাঠে এবং মিউনিসিপ্যাল হাইস্কুল মাঠে ৬৬পদাতিক ডিভিশনের ১৬পদাতিক ব্রিগেডের তত্বাবধানে ফোর হর্স এবং ৪৫ ফিল্ড এ্যাম্বুলেন্স এর যৌথ ব্যবস্থাপনায় মেডিকেল ক্যাম্পেইন,করোনার নমুনা সংগ্রহ,ঔষধ বিতরণসহ ৩শতাধিক গর্ভবতী মা শিশুদের মাঝে চিকিৎসা সেবা প্রদান করা হয়।

এছাড়াও ১৫০জন দুস্থ্য মহিলাদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন।এদিকে দিনাজপুর শহরের চাউলিয়াপট্রির ২টি এতিম খানায় ১শ ২৬ জন এতিম শিশুদের মাঝে ঈদ সামগ্রী পলার চাল,চিনিসহ বিভিন্ন প্রকার খাদ্র সামগ্রী বিতরণ করেন।এর আগে বিরল পাইলট উচ্চ বিদ্যালয়ে গর্ভবতী মা শিশুদের বিনামুল্যে চিকিৎসা প্রদান করা হয়।

এসময় স্বাস্থ্যসেবা কেন্দ্র পরিদর্শন ও খাদ্র সামগ্রী বিতরণ করেন ১৬ পদাতিক ব্রিগেড ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার শফিকুজ্জমান (পিএসসি),অধিনায়ক ৪৫ফিল্ড এ্যাম্বুলেন্স লেঃ কর্ণেল হাসমত উল্লাহ খান, ক্যাপ্টেন ইসতিয়াজ আরাফাত।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button