দেশজুড়ে

উল্লাপাড়ার বড় পাঙ্গাসী ইউনিয়নে ১৮৫৮ জন দুস্থ ও হতদরিদ্র পেল ভিজিএফ এর চাল

  • 72
    Shares

রাজু আহমেদ সাহান,উল্লাপাড়া প্রতিনিধি : উল্লাপাড়া উপজেলার বড় পাঙ্গাসী ইউনিয়নে ১ হাজার ৮৫৮ জন দুস্থ ও হতদরিদ্র পরিবারের মাঝে ঈদুল আযহা উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার সকালে ইউনিয়ন পরিষদ মিলনায়তনে উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান পান্না ও ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির লিটন দুস্থ অসহায় ও হতদরিদ্রদের মধ্যে চাউল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।

এ সময় ইউপি চেয়ারম্যান লিটন বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর থেকে তিনি ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত দেশ গঠনের জন্য দুস্থ, অসহায় ও হতদরিদ্র নিম্ন আয়ের মানুষসহ সকল পর্যায়ে তাদের অধিকার প্রতিষ্ঠা করার আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। প্রতিটি মানুষের জন্য খাদ্য, বস্ত, শিক্ষা, চিকিৎসা ও বাসসস্থান নিশ্চিত করতে প্রধানমন্ত্রী এমন উদ্যোগ গ্রহন করেছেন।

দেশের সকল মানুষ যেন ভালোভাবে ঈদ উদযাপন করতে পারে তার প্রেক্ষিতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এবং উল্লাপাড়ার সংসদ সদস্য তানভীর ইমামের সার্বিক সহযোগিতায় বরাদ্দকৃত বড় পাঙ্গাসী ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ১ হাজার ৮৫৮ জন দুস্থ, অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়নে দায়িত্ব প্রাপ্ত ট্যাগ অফিসার উপজেলা পাট কর্মকর্তা মোঃ আব্দুল আলীম, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মজনু মিয়া, আওয়ামীলীগ নেতা শিক্ষক আব্দুর রাজ্জাক, আব্দুল মালেক, ইউপি সদস্য আবুল কালাম আজাদ, শামছুল আলম সহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেত্রীবিন্দু।


  • 72
    Shares

Related Articles