ইদকে সামনে রেখে অপরাধ নিয়ন্ত্রনে চলছে নান্দাইল থানা পুলিশের ব্যাপক তৎপরতা

0
124

এইচএম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইল আসন্ন পবিত্র ঈদুল আজহাকে সামনে রেখে পুরো উপজেলা ব্যাপী চলছে ব্যাপক তৎপরতা। এ উপলক্ষে নান্দাইল মডেল থানা পুলিশের সদ্য যোগদানকারী অফিসার ইনচার্জ রাশেদুজ্জামান রাসেদের নেতৃত্বে সমগ্র উপজেলায়র প্রত্যেকটি এলাকায় চুরি সহ মাদক, জুয়া ও অপরাপর অপরাধ নিয়ন্ত্রণে ব্যাপক জনসংযোগ শুরু করেছেন।

মঙ্গলবার ৫নং গাংগাইল ও ৬নং রাজগাতী ইউনিয়নের বিভিন্ন হাট বাজারে জনসাধারনের সাথে সরাসরি পরিচিতি এবং অপরাধ নিয়ন্ত্রনে জনগনের সার্বিক সহযোগিতা কামনা করেন। তিনি বলেন, আসন্ন ঈদুল আজহাকে সামনে রেথে যাতে কোন অবস্থাতে গরু চুরি হতে না পারে এর জন্য গ্রাম পুলিশ সহ নেতৃবৃন্দকে সজাগ থাকতে হবে। পরে নান্দাইল উপজেলা সদরে যাবার পথে অনির্ধারিতভাবে নান্দাইল প্রেসক্লাবে উপস্থিত সাংবাদিকদের সাথে সৌজন্য স্বাক্ষাত ও আইন শৃঙ্খলা বিষয়ে মতবিনিময় কালে সাংবাদিকদের এসব তথ্য জানান তিনি। এতে তিনি সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন।

এসময় প্রেসক্লাবে উপস্থিত ছিলেন নান্দাইল প্রেসক্লাবের সভাপতি সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, সাংবাদকি সমতিরি সভাপতি এবি সিদ্দিক খসরু, যুগ্ম সম্পাদক শহদি ভূইঁয়া, ক্লাবরে অর্থ সম্পাদক রফিকুল ইসলাম মোড়ল, দপ্তর সম্পাদক রমজান আলী, রাজগাতী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শফিকুল ইসলাম খোকন, ক্লাবের সদস্য মাহাবুব আলম খান সহ প্রমুখ।