পবিপ্রবিতে নিউট্রিশন ক্লাবের আত্নউন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

0
105

পবিপ্রবি প্রতিনিধিঃ শুক্রবার (২ জুন ) সকাল ১০ টায় পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নিউট্রিশন ও ফুড সায়েন্স অনুষদের সেমিনার কক্ষে নিউট্রিশন ক্লাব কর্তৃক আত্নউন্নয়ন শীর্ষক সেমিনারের আয়োজন করা হয়। সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির সভাপতি মোঃ ফজলে রাব্বি এবং বিশেষ অতিথি হিসেবে সাধারণ সম্পাদক তাজরিয়ান আবিদ সহ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

সেমিনারে পাবলিক বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থীদের প্রাইভেট জব সেক্টরে পিছিয়ে পরার কারণ এবং এর উত্তরণ নিয়ে আলোচনা করা হয়।

এছাড়াও ইউএনডিপি এশিয়ান প্যাসিফিক অঞ্চলের কমিউনিকেশন কনসালটেন্ট হাসিবুল ইসলাম রাফির পরিচালনায় দিনব্যাপী “ক্রিয়েটিং প্রফেশনাল ব্রান্ড; লিংকড-ইন প্রফাইল এন্ড সিভি মেকিং” শিরোনামে অংশগ্রহণমূলক ট্রেনিং সেশন আয়োজন করা হয়। প্রয়োজনীয় ও হালনাগাদ দক্ষতা অর্জনের মাধ্যমে আত্ম উন্নয়ন এবং চাকুরির বাজারে নিজেকে সবার থেকে এগিয়ে রাখার জন্য করণীয় সম্পর্কে আলোকপাত করা হয়েছে।

উক্ত সেমিনারে নিউট্রিশন ক্লাবের সকল সদস্য ও সাধারন শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। সেমিনারটি ক্যারিয়ার গঠন বিষয়ক হওয়ায় সকলে উচ্ছ্বাস প্রকাশ করেছে এবং এরকম আয়োজন বেশি বেশি করার মাধ্যমে দক্ষতা সম্পন্ন উপযুক্ত গ্রাজুয়েট তৈরি সম্ভব বলে অভিমত ব্যক্ত করছেন উপস্থিত শিক্ষার্থীরা।

উক্ত সেমিনারটি নিউট্রিশন ক্লাবের স্কিল ডেভেলপমেন্ট ও ইভেন্ট ম্যানেজমেন্ট উইংয়ের যৌথ উদ্যোগে আয়োজিত হয়।

সেমিনার সঞ্চালনা করেছেন ওয়াজিতুন নেসা চৌধুরী, মিডিয়া কভারেজ করেছেন মো:খালেদুজ্জামান। সংগঠনটির সভাপতি মো. ফজলে রাব্বির সমাপনী বক্তব্যের মাধ্যমে সেমিনারটি সমাপ্ত ঘোষণা করা হয়।