কুষ্টিয়ার হাটশ হরিপুরে জুয়া খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ; নিহত-২

0
179

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর এলাকায় জুয়া (কেরাম) খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত দশজন পাঁচজন।

শুক্রবার (১৯ মে) রাত ১০টার দিকে হাটশ হরিপুর ইউনিয়নের বোয়ালদাহ গ্রামের কান্তিনগর এলাকায় সংঘর্ষের এ ঘটনা ঘটে। বর্তমানে ওই এলাকায় থমথমে পরিবেশ রয়েছে।

ঘটনার নিহতরা হলেন- বোয়ালদাহ গ্রামের কান্তিনগর এলাকার মৃত আবুল খায়েরের ছেলে ওমর আলী (৬৫) এবং একই এলাকার সুকরান সর্দারের ছেলে মিরাজ সর্দার (৫০)। এ ঘটনায় আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, ওই এলাকায় দীর্ঘদিন ধরে জুয়া খেলা হচ্ছে। আজ কেরাম খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ হয়। এতে ওমর আলী ও মিরাজ সর্দার নামে দুই পক্ষের দুইজন নিহত হন। ঘটনার শুরুতে দুই পক্ষের মধ্যে কথপোকথোন সৃষ্টি হয়। পরে এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি শুরু হয়। বিষয়টি দুই পক্ষের লোকজনের মধ্যে ছড়িয়ে পড়লে রাত ১০টার দিকে দুই পক্ষের লোকজন দেশীয় অস্ত্র হাতে একে অপরের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে ওমর আলী ও মিরাজ সর্দার নামে দুইজনের মৃত্যু হয়। এ নিয়ে উভয় পক্ষের কমপক্ষে দশজন আহত হন। গুরুতর আহত অবস্থায় ওমর আলী ও মিরাজ সর্দারকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ঘটনার বিষয়ে হাটশ হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম মুশতাক হোসেন মাসুদ নিশ্চিত করেন কেরাম খেলাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। তবে তাদের মধ্যে কোনো পূর্ব শত্রুতা ছিল না বলে তিনি জানান।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদৎ হোসেন বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে দ্রুত পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। সংঘর্ষের ঘটনায় দুইজন নিহত হন। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। তবে নিহতদের পরিবারের পক্ষ থেকে লিখিত কোনো অভিযোগ পাওয়া যায়নি। বিষয়টি তদন্ত করা হচ্ছে। অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।