ত্রান নিয়ে বাড়ি বাড়ি ছুটছে ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা

0
233

মোঃ ওমর ফারুক, শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুর জেলাধীন সখিপুরের বিভিন্ন এলাকায় বন্যা কবলিত মানুষের মাঝে শুকনো খাবার বিতরণ করা হয়েছে।

শরীয়তপুর-২ আসনের সাংসদ ও পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপির নিজস্ব তহবিল থেকে বন্যা কবলিত মানুষের মাঝে এসব খাবার পৌছে দেয়া হয়। সখিপুর থানা আওয়ামী যুবলীগ, ছাত্রলীগ এবং চরভাগা ইউনিয়ন ছাত্রলীগের নেতা কর্মীরা বন্যার পানি উপেক্ষা করে এসব খাদ্য সামগ্রী পৌছে দেন।

সখিপুর থানা আওয়ামী যুগলীগের আহবায়ক আব্দুল খালেক খালাসী, যুগ্ম-আহবায়ক পলাশ সরদার, কেন্দ্রীয় ছাত্র লীগের সাবেক বিজ্ঞান বিষয়ক সম্পাদক ইকবাল সিকদার শিপন, সখিপুর থানা ছাত্রলীগেরর সভাপতি আতিকুর রহমান সোমেল, চরভাগা ইউনিয়ন যুগলীগের সভাপতি মিলন হাওলাদার, চরভাগা ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীরা কোমর পানিতে ভিজে কাঁধে করে চরভাগার পানিবন্দি মানুষের বাড়ি বাড়ি শুকনো খাবার পৌছে দেন।

আব্দুল খালেক খালাসী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে মাননীয় পানি সম্পদ উপমন্ত্রী নড়িয়া-সখিপুরের আপামর জনতার প্রিয় নেতা জননেতা একেএম এনামুল হক শামীম এমপি মহোদয়ের নিজস্ব তহবিল থেকে বন্যা কবলিত মানুষের মাঝে শুকনো খাবার বিতরণ করা হয়।