রূপগঞ্জে স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

0
91

লিখন রাজ,রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে ইয়ামিন (৮) নামের এক স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৬) সকালে উপজেলার রূপগঞ্জ সদর ইউনিয়নের মধুখালী ভক্তবাড়ি এলাকার বালির মাঠ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত স্কুল শিক্ষার্থী ইয়ামিন ঢাকা জেলার মেরুল বাড্ডা এলাকার পিরোজ আলম মাসুদের ছেলে।

রূপগঞ্জ থানার পুলিশের উপ-পরিদর্ষক মিরাজ জানান, স্থানীয়রা মধুখালী ভক্তবাড়ি এলাকার বালির মাঠে অজ্ঞাত শিশুর মরদেহ দেখতে পান। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে রূপগঞ্জ থানা পুলিশ বালুর মাঠ থেকে শিশুটির মরদেহ উদ্ধার করেন। পরে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে প্রেরন করা হয়। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে শিশুটিকে গলায় ফাঁশ দিয়ে হত্যার পর মধুখালী ভক্তবাড়ি এলাকার বালির মাঠে ফেলে যায়। এ ঘটনায় শিশুর মা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

স্কুল শিক্ষার্থীর মা আমেনা বেগম বলেন, গতকাল সকাল ১১ টা থেকে স্কুল থেকে আশার পর থেকে ইয়ামিনকে খোঁজে পাওয়া যাচ্ছিলনা। সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখুঁজি করে না পেয়ে বাড্ডা থানায় একটি সাধারন ডাইরি করা হয়। পরে সোশ্যাল মিডিয়া ফেইসবুকের মাধ্যমে জানতে পারি আমার ছেলেকে হত্যা করে একটি বালুর মাঠে ফেলে যায়। তিনি আরো বলেন মাসুদ আমার আগের স্বামী সে একসময় পাগল হয়ে যাওয়ায় বাধ্য হয়ে আমি ফরিদ নামের একজনের সাথে সংসার শুরু করি। হয়তো এটা মানতে না পেরে আমার আগের স্বামী মাসুদ এমন ঘটনা ঘটিয়েছে। মামলা করেছি বাকিটা পুলিশ বের করবে।