চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে ৫৯ বিজিবি’র বিপুল পরিমান ইয়াবা ও হেরোইন উদ্ধার

0
213

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ সীমান্ত এলাকায় গোপন সংবাদে অভিযান চালিয়ে মালিকবিহীন ৫৭০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ২ কেজি ১০০ গ্রাম হেরোইন উদ্ধার করেছে চাঁপাইনবাবগঞ্জস্থ রহনপুর ৫৯ বিজিবি সদস্যরা।

রহনপুর ৫৯ বিজিবি ব্যাটালিয়ন এর অধিনায়ক লে. কর্ণেল গোলাম কিবরিয়া বিষয়টির সত্যতা নিশ্চিত করে রবিবার সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, ৬ মে শনিবার রাত সাড়ে ১০ টার দিকে ৫৯ বিজিবি রহনপুর ব্যাটালিয়নের হাবিলদার মোঃ জিয়াউর রহমানের নেতৃত্বে একটি বিশেষ টহল দল কামালপুর বিওপির দায়িত্বপ‚র্ন এলাকার সীমান্ত পিলার ১৮৮/৩ এস হতে আনুমানিক ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে দৌলতবাড়ি নামক স্থানে অভিযান পরিচালনা করে।

চোরাকারবারীরা মাদক নিয়ে ভারত হতে বাংলাদেশে প্রবেশের সময় বিজিবি টহল দলের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারীরা পুনরায় ভারতের অভ্যন্তরে ঘুরে যাওয়ার সময় বিজিবি টহল দল তাদেরকে ধাওয়া করলে একটি বস্তা ফেলে ভারতের অভ্যন্তরে পালিয়ে যায়। পরবর্তীতে টহল দল বস্তাটি তল্লাশী করে ৫৭০০ হাজার পিস ইয়াবা ও ২ কেজি ১০০ গ্রাম হেরোইন উদ্ধার করতে সক্ষম হয়।

মাদক ও চোরাচালানের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের লক্ষে সীমান্ত এলাকায় অপারেশনাল কার্যক্রম বৃদ্ধি করাসহ বিশেষ টহল পরিচালনা করা হচ্ছে বলেও জানান ৫৯ বিজিবি রহনপুর ব্যাটালিয়ন এর অধিনায়ক লে. কর্ণেল গোলাম কিবরিয়া।