নরসিংদীর রায়পুরায় মাদকাসক্ত ছেলের হাতে বাবা খুন

0
211

নাজমুল হক চৌধুরী, নরসিংদী জেলা প্রতিনিধিঃ নরসিংদী জেলার রায়পুরা উপজেলায় মাদকাসক্ত ছেলের হাতে বাবা খুন। রবিবার (৭ মে) উপজেলার মির্জানগর ইউনিয়নে এই ঘটনা ঘটে। নিহতের নাম মোঃ আয়নল হক (৬০)। এই ঘটনায় ছেলেকে আটক করেছে পুলিশ।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, নিহত আয়নল হক মির্জানগর ইউনিয়নের উত্তর পাড়ার বাসিন্দা। সকাল ১০ টার দিকে তার মাদকাসক্ত ছেলে ইয়াছিন ছুরিকাঘাত করে খুন করে বাবাকে। ইয়াছিন দীর্ঘদিন যাবত মাদক সেবন করে আসছে।

এলাকাবাসী আরও জানায়, ইয়াছিনের বিরুদ্ধে ৮ বছর আগে নিজের বোন কে পুড়িয়ে মারার অভিযোগ ছিল। তখন তার পরিবার বিষয়টা ধামা চাপা দিয়েছিল বলে জানা যায়।

বাবাকে হত্যার পর ইয়াছিন নিজেই ৯৯৯ কল দিয়ে বলে ‘বইনরে শেষ করলাম আগেই, আজ বাপরে শেষ করলাম। আমাকে আইসা নিয়া যান।

মির্জানগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ বশির উদ্দীন সরকার রিপন বলেন, মাদসক্ত ছেলের হাতে বাবা খুনের ঘটনাটি মর্মান্তিক। ইয়াছিন দীর্ঘদিন যাবত মাদকাসক্ত। মাদক ছাড়াও এলাকায় বিভিন্ন অপরাধ করে আসত সে। ২০১৫ সালে নিজ বোন কে পেট্রোলে পুড়িয়ে হত্যা করার অভিযোগ ও উঠেছিল তার বিরুদ্ধে। তখন তার বাবা ই বিষয়টি ধামাচাপা দেয় আদরের নেশাগ্রস্ত ছেলেকে বাঁচাতে । আজ সেই ছেলের হাতেই খুন হল বাবা।

রায়পুরা সার্কেলের এর সহকারী পুলিশ সুপার সত্যজিৎ কুমার ঘোষ বিষয়টি নিশ্চিত করে বলেন, সকালে ইয়াছিন নামে একজন ৯৯৯ এ কল দিয়ে বাবাকে খুনের ঘটনা সীকার করে। পরে দ্রুত পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। ইয়াছিনকে পুলিশ আটক করেছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রাক্রিয়াধীন।