মানিকগঞ্জে এক রাতে ১৫ দোকানে চুরির ঘটনায় আটক ২

0
263

মোহাম্মদ জহিরুল ইসলাম,মানিকগঞ্জ জেলা প্রতিনিধি: মানিকগঞ্জ জেলা শহরে এক রাতে ১৫টি দোকানে চুরির ঘটনার এক সপ্তাহের মধ্যে ২ জনকে ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৪ মে) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান জেলা পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান।

গ্রেপ্তারকৃতরা হলেন- সিলেট জেলার গোপালগঞ্জ থানার চুন্নু মিয়ার ছেলে মো. তানভীর হোসেন ইসলাম (২৩) ও হবিগঞ্জ জেলার লাখাই থানার আছই মিয়ার ছেলে মোস্তফা মিয়া (২২)।

জানা যায়, গত ২৭ এপ্রিল মধ্যরাতে শহরের ১৫টি দোকানে একযোগে চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় ব্যবসায়ীসহ এলাকাবাসী আতঙ্কিত হয়ে পড়ে।

পুলিশ সুপার জানান, তথ্যপ্রযুক্তি এবং সোর্সের সহযোগিতায় বুধবার (৩ মে) ঢাকার কেরানীগঞ্জ মডেল থানা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে চুরিকৃত বেশকিছু মালামাল উদ্ধার করা হয়েছে।

তিনি আরও জানান, আসামিরা সংঘবদ্ধ চোরচক্রের সক্রিয় সদস্য। তাদের নামে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তবে মানিকগঞ্জে ঘটে যাওয়া চুরির ঘটনায় আরও দুইজন জড়িত আছে। তাদের গ্রেপ্তারে অভিযান চলছে।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. ইমতিয়াজ আহমেদ (ক্রাইম অ্যান্ড অপস), সদর সার্কেলের ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল হাসান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রউফ সরকার।