বজ্রপাতে নিহত হওয়া পবিারের মধ্যে বিএনপি’র সহায়তা প্রদান

0
163

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি :বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর পক্ষ থেকে সুনামগঞ্জের বিভিন্ন হাওরে ধান কাটার সময় বজ্রপাতে নিহত হওয়া পরিবারগুলোর মধ্যে খাদ্য-সামগ্রী সহ আর্থিক সহায়তা প্রধান করা হয়েছে।

সোমবার (২৪এপ্রিল) দুপুরে জেলার ছাতক উপজেলার দেবেরগাঁও, চরদুলভ, পড়কাপন গ্রামে বজ্রপাতে নিহত হওয়া পরিবারের মধ্যে সহায়তা প্রধাণ করা হয়। পরবর্তীতে দেয়ারাবাজার ও তাহিরপুর উপজেলায় নিহত হওয়া পরিবার গুলোর মাঝে সহায়তা করা হবে।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও সুনামগঞ্জ জেলা বিএনপি’র সভাপতি কলিম উদ্দিন আহমেদ মিলন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য মিজানুর রহমান চৌধুরী মিজান।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাড. ইুরুল ইসলাম নুরুল, কৃষকদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাধারণ সম্পাদক ও সুনামগঞ্জ জেলা কৃষকদলের আহবায়ক আনিসুল হক, জেলা বিএনপি’র সহ সভাপতি আহবায়ক শামসুল হক, জেলা কৃষকদলের সদস্য সচিব আব্দুল ওয়াদুদ, জেলা বিএনপি’র যুগ্ম-সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, জেলা বিএনপি’র সহ-সাংগঠনিক সম্পাদক মুর্শেদ আলম, জেলা কৃষকদলের যুগ্ম-আহবায়ক সিরাজুল ইসলাম পলাশ, জেলা কৃষকদলের যুগ্ম-আহবায়ক ফরিদ উদ্দিন আহমেদ, ছাতক উপজেলা কৃষকদলের আহবায়ক মনির উদ্দিন, দোয়ারাবাজার উপজেলা কৃষকদলের সদস্য সচিব নুর উদ্দিন আহমদ প্রমুখ।