সাদুল্লাপুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

0
137

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় রানী আক্তার (২২) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৯ এপ্রিল) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার রায়।এর আগে, বিকেলের দিকে উপজেলার নলডাঙ্গা ইউনিয়নের টুপামারী গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়।

মারা যাওয়া রানী আক্তার উপজেলার ভাঙ্গামোড় চান্দের বাজার এলাকার মোজাম্মেল হোসেনের স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আড়াই বছর মোজাম্মেল হোসেনের সঙ্গে রানী আক্তারের বিয়ে হয়। বিয়ের পর থেকেই রানী আক্তার স্বামী ও বাবার বাড়িতে থাকতেন। ছয় মাস আগে রানী আক্তার এক কন্যা সন্তানের জন্ম দেন। এক সপ্তাহ আগে মোজাম্মেল হোসেন অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন। স্বামীর অসুস্থতার কথা রানী আক্তারকে শ্বশুর বাড়ির লোকজন জানাইনি। পরে তিনি অন্যদের মধ্যমে বিষয়টি জানতে পারেন। আজ বুধবার দুপুরের দিকে বাবার বাড়ির রান্না ঘরের বাঁশের ধর্ণার সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় রানী আক্তারকে দেখতে পান স্বজনরা। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।

ওসি প্রদীপ কুমার রায় বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।