ধামরাই পৌর পূজা উদযাপন কমিটি গঠন করার লক্ষ্যে কর্মী সমাবেশ অনুষ্ঠিত

0
190

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: “ধর্ম যার যার উৎসব সবার” – শ্লোগানকে সামনে রেখে সম অধিকার ও সম মর্যাদার দাবিতে ধামরাই উপজেলা পূজা উদযাপন পরিষদ ও পৌর নেতৃবৃন্দের উদ্যোগে সংগঠনের ধামরাই পৌর শাখা কমিটি গঠনের লক্ষ্যে কর্মী সমাবেশের আয়োজন করা হয়।

শনিবার (১ এপ্রিল) বিকেল চার ঘটিকার সময় ধামরাই কায়েতপাড়াস্হ ঐতিহাসিক শ্রীশ্রী যশোমাধব দেবের মন্দির প্রাঙ্গণে ধামরাই উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শ্রী চক্রবর্তী এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ’কর্মী সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ঢাকা জেলা সম্মেলন-২০২৩ এর প্রস্তুতি কমিটির সদস্য -সচিব ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক শ্রী নন্দ গোপাল সেন,কমিটির কর্মকর্তা শ্রী প্রশান্ত কুমার গোস্বামী, অ্যাডভোকেট হরিপদ ঘোষ,জীবন রায়,দুলাল চন্দ্র সরকার সহ অন্যান্য নেতৃবৃন্দ ।

এ’কর্মী সমাবেশে শ্রী জগদীশ চন্দ্র সরকার কে আহবায়ক ও শ্রী স্বর্ণ কমল ধরকে সদস্য -সচিব ও আরো কয়েকজনকে কমিটির সদস্য নির্বাচিত করে ধামরাই পৌর পূজা উদযাপন পরিষদের প্রস্তুতি কমিটি গঠন করা হয়।

এ’কর্মী সমাবেশে বক্তারা আসন্ন ৭ই এপ্রিল -২০২৩ বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ,ঢাকা জেলা শাখার সম্মেলন ঢাকেশ্বরী মন্দির প্রাঙ্গণে অনুষ্ঠিত হইবে।

উক্ত সম্মেলনকে সফল করার লক্ষ্যে সকলের উপস্হিতি ও সার্বিক কর্মকান্ড পরিচালনা করার জন্য সকলের প্রতি আহবান জানানো হয়।সেই সাথে ধামরাই পৌর শাখা পূজা উদযাপন কমিটির পূর্ণাঙ্গ কমিটি গঠন করার লক্ষ্যে আগামী তিন মাসের মধ্যে সম্মেলনের আয়োজন করার জন্য নবগঠিত সম্মেলন প্রস্তুতি কমিটির নেতৃবৃন্দের প্রতি আহবান জানান।