ঈশ্বরগঞ্জে এক রাতে দু’টি এজেন্ট ব্যাংক শাখায় চুরি

0
142

মো: ইসহাক, ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)প্রতিনিধিঃ ঈশ্বরগঞ্জে একই রাতে দু’টি এজেন্ট ব্যাংক শাখায় চুরির ঘটনা ঘটেছে। এ সময় চোরের দল দুটি ব্যাংক থেকে আনুমানিক নগদ ৫ লক্ষ টাকাসহ ল্যাপটপ নিয়ে যায় বলে দাবি সংশ্লিষ্টদের। গতকাল ভোর রাতে পৌর এলাকার হাসপাতাল রোডে এ চুরির ঘটনা ঘটে।

রবিবার (২ এপ্রিল) ভোররাতে ঈশ্বরগঞ্জ উপজেলার ডাচ বাংলা ব্যাংক ও মার্কেন্টাইল ব্যাংকের এজেন্ট শাখায় এই ঘটনা ঘটে। চোর চক্র পেছনের দরজার গ্রিল কেটে ভেতরে প্রবেশ করে নগদ আনুমানিক ৫ লাখ টাকা ও একটি ল্যাপটপ চুরি করে নিয়ে যায়।

স্থানীয় ও ব্যাংক সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো বৃহস্পতিবার বিকালে লেনদেন শেষে ব্যাংক দুটির এজেন্ট শাখা বন্ধ করে তালা দিয়ে চলে যান কর্মকর্তা-কর্মচারীরা। আজ সকালে ব্যাংকিং কার্যক্রম পুনরায় চালু করতে মার্কেন্টাইল ব্যাংকের এজেন্ট শাখার পরিচালক মো: রাফি ব্যাংকের এ অবস্থা দেখতে পায়।

ডাচ বাংলা ব্যাংক এজেন্ট শাখার ব্র্যাঞ্চ ম্যানেজার জয় সাহা বলেন, রবিবার আনুমানিক শেষরাতে চুরির ঘটনা ঘটে থাকতে পারে। ঘটনাটি জানার সাথে সাথে আমি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করি।

এ ব্যাপারে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাছিনুর রহমান বলেন, মুক্তিযোদ্ধা মার্কেট ও আশপাশের এলাকায় সার্বক্ষণিক পুলিশের টহল থাকে। চুরির বিষয়ে কোনো অভিযোগ পুলিশের কাছে কেউ করেননি।