রাঙ্গাবালীতে মসজিদে মাইক ও পাটি বিতরণ করেন বিভিডিএস বাংলাদেশ

0
103

এম এ ইউসুফ আলী,রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়নে টুংগিবাড়িয়া গ্রামের নূর আর জামে মসজিদে শুক্রবার সকাল ১০ টায় মাইক ও নামাজের পাটি বিতরণ করেন বড়বাইশদিয়া ভিলেজ ডেভেলপমেন্ট সোসাইটি (বিভিডিএস) নামে একটি সেচ্ছাসেবী প্রতিষ্ঠান।

এ সময় উপস্থিত ছিলেন বড়বাইশদিয়া এ হাকিম সংলগ্ন সরকারি প্রাথমিক বিদ‍্যায়েলর শিক্ষক মো: ইয়াকুব মিয়া, কাটাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: সোহরাব হোসেন, ফেলাবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সাখাওয়াত হোসেন (টুটু), চালিতাবুনিয়া মমতাজ উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক এডভোকেট আবু জাফর, মসজিদ কমিটির সভাপতি মো: সোহরাব হাওলাদার এবং বড়বাইশদিয়া ভিলেজ ডেভেলপমেন্ট সোসাইটি (বিভিডিএস) এর সভাপতি শামসুল আরেফিন সহ স্হানীয় অনেক গণ‍্যমান‍্য ব‍্যক্তিগণ।

জানা যায়, এই প্রতিষ্ঠানটি দীর্ঘ ১ বছর পর্যন্ত বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে গরিব মেধাবী ছাত্র-ছাত্রীদের মধ্যে খাতা-কলম, বিভিন্ন সামগ্রী বিতরণ এবং কাচা রাস্তা ঘাটের ছোট খাট মেরামতসহ বিভিন্ন ধরনের কাজের সহযোগিতা করে আসছেন এই সংগঠনের সকল সদস‍্য গণ।

এ সময় সংগঠনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন মো: রাকিব ফরাজী, মো: বাইজিদ বোস্তামি, মো: শাকিল মিয়া, মো: অর্ক হাওলাদার, গোলাম রাব্বি, মোঃ আতিক, লাজিম ইমরান, মোঃ বাইজীদ মৃধা, মো: পারভেজ সহ আর ও অনেকে।