ঠাকুরগাঁওয়ে ট্রাকের চাপায় নিহত ১,আহত ৩

0
105

ঠাকুরগাঁওয়ে ট্রাকের চাপায় নিহত হয়েছেন একজন ও আহত হয়েছেন কমপক্ষে তিনজন। ঠাকুরগাঁও সদর উপজেলার কচুবাড়ি বোর্ড অফিস নামক এলাকায় এই দূর্ঘটনায় হাবিবুর রহমান নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আহত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও ফায়ার স্টেশনের ওয়্যার হাউজ ইন্সেপেক্টর মো. সরোয়ার হোসাইন। মঙ্গলবার (১৪ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে ঠাকুরগাঁও -পঞ্চগড় মহাসড়কে এই দূর্ঘটনা ঘটে।

নিহত হাবিবুর রহমান (৫৫) ঠাকুরগাঁও সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের মাদারগঞ্জ গ্রামের কছিম উদ্দীন শেখের ছেলে। তিনি অটোরিক্সার যাত্রী ছিলেন।

ভূল্লী পুলিশ জানায়, পঞ্চগড় থেকে ছেড়ে আসা মাছবাহী ট্রাক কচুবাড়ি বোর্ড অফিস নামক এলাকায় একটি অটোরিক্সাকে ধাক্কা দিলে অটোরিক্সায় থাকা এক যাত্রীর ঘটনাস্থলেই মৃত্যু হয়। এ সময় আহত হয়েছেন অন্তত ৩ জন। পরে দমকল বাহিনীর সদস্যরা আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করে।

ঠাকুরগাঁও ভূল্লী থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম আতিকুর রহমান বলেন পঞ্চগড় থেকে ছেড়ে আসা একটি ট্রাক বোর্ড অফিস নামক এলাকায় অটোরিক্সাকে চাপা দিলে ঘটনাস্থলেই এক জনের মৃত্যু হয়। আহত হয় অন্তত ৩ জন। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।