ধামরাইয়ে মাদক বিরোধী গণসচেতনতামূলক মহাসমাবেশ অনুষ্ঠিত

0
92

রনজিত কুমার পাল (বাবু)ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকার ধামরাইয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্ণ অধিদপ্তর কর্তৃক আয়োজি মাদকবিরোধী গণসচেতনতামূলক মহাসমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৯ই মার্চ) সকাল এগারটার দিকে ধামরাই হার্ডিঞ্জসরকারি উচ্চ বিদ্যালয় ওকলেজমাঠে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কর্তৃক আয়োজিত মাদকবিরোধী গণসচেতনতামূলক মহাসমাবেশ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ঢাকা জেলা কার্যালয়ের উপ-পরিচালক মো: বাহাউদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, ঢাকা জেলা আ’লীগের সভাপতি ও ঢাকা -২০ ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব গোলাম কবির মোল্লা,ধামরাই উপজেলা নির্বাহী অফিসার (অ:দা:) ফারজানা আক্তার, ধামরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সিরাজ উদ্দিন সিরাজ, সানোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ খালেদ মাসুদ খান লাল্টু, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট সোহানা জেসমীন মুক্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের অতিরিক্ত পরিচালক মো: জাফরুল্ল্যাহ কাজল, ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আতিকুর রহমান পিপিএম, বাংলাদেশ ইয়ূথ ফাস্ট কনসার্স এর উপ-জাতীয় পরিচালক গ্লোরিয়া বাড়ৈ,ধামরাই হার্ডিঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজ এর প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মো: নুরুল হক প্রমূখ।

মাদকবিরোধী গণসচেতনতা মহাসমাবেশ এর সহযোগিতায় ছিলেন ধামরাই পৌরসভা,ধামরাই হার্ডিঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজ এবং বি. ওয়াই.এফসি।

মাদকবিরোধী এ’সমাবেশে মাদকের কুফল সমন্ধে সকল বক্তাগন বলেন সমাজ ও দেশকে সুন্দর ভাবে এগিতে নিতে মাদকের ভয়াবহতার চিত্র তুলে ধরেন। সেইসাথে বক্তাগন বলেন দেশের উন্নয়ন, সমাজের উন্নয়ন সর্বপরি নিজ নিজ পারিবারিক উন্নয়নে প্রধান বাধা মাদকদ্রব্য। দেশের তথা নিজের উন্নয়ন করতে চাইলে মাদককে সবাই না বলতে হবে।

এসময় অনুষ্ঠানের সকল অতিথিগন,আয়োজকগন উপস্থিত সকলকে মাদককে না করতে হবে – সবাই হাত তুলে শপথ করেন।আমরা মাদক বর্জন করবো,দেশকে এগিয়ে নিব।আমরা সবাই মাদককে না বলছি।এ’সময় মাদকবিরোধী গণসচেতনতামূলক এ’মহাসমাবেশে উপস্থিত সকলে সহমত পোষন করে হাত তোলে শপথ করে মাদককে না বলেন।