ফুলবাড়ীতে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে স্বেচ্ছাসেবকলীগ ও মৎস্যজীবীলীগের শ্রদ্ধাঞ্জলী

0
195

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুর-৫ (ফুলবাড়ী-পার্বতীপুর) নির্বাচনী এলাকার আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মোঃ জাকারিয়া জাকির ঐতিহাসিক ৭ই মর্চের ভাষন উপলক্ষে শহীদ মিনারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর মুরালে পুষ্পমাল্য অর্পণ করেন।

৭ই মার্চ মঙ্গলবার দিনাজপুর-৫ আসনের (ফুলবাড়ী- পার্বতীপুর) নির্বাচনী এলাকার আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী জাকারিয়া জাকির ও ফুলবাড়ী উপজেলা পৌর স্বেচ্ছাসেবকলীগ এবং মৎস্যজীবী লীগের ফুলবাড়ী উপজেলা শহীদ মিনারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর মুরালে ঐতিহাসিক ৭ই মর্চের ভাষন উপলক্ষে পুষ্পমাল্য অর্পণ ও শ্রদ্ধাঞ্জলী।

সকাল সাড়ে ১০টায় দলীয় কার্যালয় থেকে র‌্যালি নিয়ে পুষ্পমাল্য অর্পণ ও শ্রদ্ধাঞ্জলী করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহŸায়ক আশিকুজ্জামান বাপ্পি আহŸায়ক, মোঃ তোজাম্মেল হক আহŸায়ক পৌর স্বেচ্ছাসেবকলীগ, রাশেদুর রহমান রাসেল, যুগ্ম আহŸায়ক পৌর স্বেচ্ছাসেবকলীগ, আওয়ামীলীগের ড্যানিয়েল হাফিজ, মোঃ রুহুল আমিন, আহŸায়ক উপজেলা মৎস্যজীবীলীগ। মকলেছার রহমান সদস্য সচিব, উপজেলা মৎস্যজীবীলীগ, মৎস্যজীবীলীগের যুগ্ম আহŸায়ক মঞ্জুরুল হক, আহসান হাবিব। স্বেচ্ছাসেবকলীগের নেতা মোঃ ফিজার, বকুল, জাকির, রাজেন, মামুন, দিপু, কমল, স্বদেশ, হাবিব, জাহিদ, খায়ের প্রমুখ। এ সময় সেচ্ছা সেবকলীগ মৎসজীবি লীগের নেতাকর্মী ও প্রিন্ট মিডিয়ার সংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।