নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নতুন যাত্রা শুরু

0
276

এইচএম সাইফুল্লাহ, নিজস্ব প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইল উপজেলায় গল ব্লাডার স্টোন (পিত্তথলির পাথর) অপারেশনের মাধ্যমে নতুন যাত্রা শুরু হলো। এছাড়াও একজন সিজার ও একজন ফিস্টুলাসহ সোমবার (৬ মার্চ) মোট ৭ জন রোগীর অপারেশন সম্পন্ন হয়।

নান্দাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ মাহনুদুর রশিদ এর সার্বিক তত্ত্বাবধানে অপারেশন টিমের নেতৃত্বে ছিলেন সার্জারী কনসালটেন্ট ডাঃ কাজী শরীফুর রহমান সজীব। অপারেশন টিমে ছিলেন সার্জারী কনসালটেন্ট ডাঃ মোঃ শরিফুর রহমান সজীব,গাইনী কনসালটেন্ট ডাঃ লায়লা কামরুজ্জাহান পান্না, এনেস্থেসিয়া কনসালটেন্ট ডাঃ আফরোজা শাহীন, সহকারী সার্জন হিসেবে ছিলেন মেডিকেল অফিসার ডাঃ মাহাবুবল হক, ডাঃ মাহমুদুল হাসান, ডাঃ মেহেদী হাসান, ওটি ইনচার্জ শিশির আক্তার ও নাসরিন আক্তার, ওটি বয় তফাজ্জল হোসেন সহ সংশ্লিষ্ট সকলেই

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ মাহমুদুর রশিদ বলেন, বর্তমানে ময়মনসিংহ মেডিকেল কলেজের মত জটিল রোগের অপারেশন এখন আপনাদের নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হচ্ছে। আপনারা কোনরূপ ভয় না পেয়ে হাসপাতালে এসে চিকিৎসা নিতে পারেন। পায়ুপথের যে কোন সমস্যা (পাইলস,ফিসার,ফিস্টুলা,ক্যান্সার) হলে বিনামূল্যে নান্দাইল হাসপাতালে করা হয়।

তিনি আরো জানান, গত জুন/২০২২ ইং থেকে এ পর্যন্ত মোট ১৬৩ জনের অপারেশন সফলভাবে সম্পন্ন হয়েছে। তাই বিনা খরচে আপনারা আপনাদের চিকিৎসা নিয়ে আমাদের আপনাদের সেবার সুযোগ দিন।