বিয়ের বাড়িতে মাংস কম দেওয়া নিয়ে সংঘর্ষ, প্রাণ গেল বরের বাবার

0
242

মো. ফরহাদ হোসাইন, নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর জলঢাকায় বিয়ে বাড়িতে মাংস কম দেওয়াকে কেন্দ্র করে বরপক্ষ ও কনেপক্ষের মধ্যে বাকবিতণ্ডা থেকে এক পর্যায়ে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় বরের বাবা নিহত হয়েছেন।

শুক্রবার (৩ মার্চ) রাত ১টার দিকে উপজেলার বগুলাগাড়ি এরশাদের বাজার এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত বরের বাবা নুর মোহাম্মদ রংপুর নগরীর হাজিরহাট উত্তম বাওয়াই পাড়ার বাসিন্দা।

স্থানীয়রা জানান, পারিবারিকভাবে জলঢাকা উপজেলার বগুলাগাড়ি এলাকার আনারুল ইসলামের মেয়ে জান্নাতুলের সঙ্গে বিয়ে ঠিক হয় নুরু মিয়ার ছেলে জোনাব আলীর। তবে বিয়ের দিন কনে বাড়িতে ১০০ জন অতিথি আসার কথা থাকলেও প্রায় আড়াইশো অতিথি আসে। ফলে মাংস কম পাওয়ায় উভয়পক্ষের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়েন। এসময় কনেপক্ষের লোকজনের মারধরে গুরুতর অসুস্থ হয়ে হয়ে পড়েন বরের বাবা নুর মোহাম্মদ। হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান। এ ঘটনায় কনের বাবাসহ দুজনকে আটক করেছে পুলিশ।

এ বিষয়ে জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবীর বলেন, ‘ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে আইনি ব্যবস্থা নেওয়া হবে।’