আগের চেয়ে দেশে এখন অনেক উন্নয়ন হয়েছে: হুইপ মাহাবুব আরা

0
101

গাইবান্ধা প্রতিনিধি: জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি বলেছেন, বর্তমান সরকার জনগণের সরকার। আগের চেয়ে দেশে এখন অনেক উন্নয়ন হয়েছে। দেশের আনাচে-কানাচে কাঁচা সড়ক পাকাকরণ, ব্রিজ-কালভার্ট নির্মাণের মধ্য দিয়ে দেশে ব্যাপক উন্নয়ন করা হয়েছে।

রোববার (১২ জানুয়ারি) দুপুরে গাইবান্ধা সদর উপজেলার কিশামত বালুয়া এলাকায় জিপিএস সড়ক উন্নয়ন নির্মাণ কাজের ভিত্তি প্রস্থর স্থাপনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।এমপি বলেন, আওয়ামী লীগ সরকারের শুধু অবকাঠামো উন্নয়ন নয়। শিক্ষা-স্বাস্থ্যসহ প্রতিটি সেক্টর ব্যাপক উন্নয়ন করেছে যা অব্যাহত রয়েছে। এই সরকার সর্বদা জনগণের দুঃখে-কষ্টে পাশে থেকে কাজ করে যাচ্ছে। তাই আগামীতেও নৌকার কোনো বিকল্প নেই।

এসময় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শরীফুল আলম, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মৃদুল মোস্তাফিজ ঝন্টু, গাইবান্ধা সদরের এলজিইডির উপজেলা প্রকৌশলী মো. বাবলু মিয়া, সহকারি প্রকৌশলী মো. উজ্জল মিয়া, খোলাহাটি ইউপি চেয়ারম্যান মাছুম হক্কানী, স্থানীয় বিশিষ্ট সমাজসেবক প্রকৌশলী শামীম প্রামানিক বাদল, প্রধান শিক্ষক শরিফুল ইসলাম, খোলাহাটি মহিলা সদস্য নাজমা বেগম প্রমুখ উপস্থিত ছিলেন।

গাইবান্ধা সদর উপজেলায় অগ্রাধিকার ভিত্তিক গুরুত্বপূর্ণ পল্লী অবকাঠামো উন্নয়ন প্রকল্প-৩ এর আওতায় খোলাহাটি ইউনিয়নের তুর্কা বন্যা বাঁধের মাথা থেকে কিশামত বালুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত ১৭শ মিটার সড়ক উন্নয়ন নির্মাণ কাজের ভিত্তি প্রস্থর স্থাপন করা হয়। এলজিইডির তত্ত্বাবধানে সড়কটি নির্মাণে ব্যয় বরাদ্দ ধরা হয়েছে ১ কোটি ৩৭ লাখ ১৮ হাজার টাকা।