নওগাঁয় আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

0
153

মোঃ সুইট হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁর মহাদেবপুর উপজেলা সদর ও চৌমাশিয়া নওহাটামোড় বাজার সহ মহাদেবপুর উপজেলার ১০টি ইউনিয়নে একযোগে বিএনপি জামাতের নৈরাজ্যের প্রতিবাদে আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলে ৩ টায় মহাদেবপুর উপজেলা সদরের বাসস্ট্যান্ড মাছের মোড় বটতলায় মহাদেবপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত শান্তি সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সভাপতি, নওগাঁ-৩ মহাদেবপুর-বদলগাছী আসনের এমপি সড়ক ও সেতু মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব মোঃ ছলিম উদ্দিন তরফদার সেলিম প্রধান অতিথি এবং মহাদেবপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ এর চেয়ারম্যান আহসান হাবীব ভোদন, যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদুল হক, অর্থ সম্পাদক হাজী মোয়াজ্জেম হোসেন, সাংগঠনিক সম্পাদক আলফা আনোয়ার হোসেন এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

মহাদেবপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোসহেব কাক্কা’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও মহাদেবপুর সদর ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান-তরুন সমাজ সেবক সাঈদ হাসান তরফদার শাকিল এর সঞ্চালনায় অন্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগ নেতা নান্নু, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তনু কুমার দেব প্রমুখ।

উপজেলার চৌমাশিয়া নওহাটামোড় বাজারে ভীমপুর ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজীত শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, এমপি আলহাজ্ব মোঃ ছলিম উদ্দিন তরফদার সেলিম। বক্তব্যে প্রধান অতিথি বলেন, জননেত্রী শেখ হাসিনা যখন সারা দেশের উন্নয়ন করতে ব্যস্ত, ঠিক তখন-ই বিএনপি জামাত জোট দেশে নৈরাজ্য সৃষ্টির পায়তারা চালাচ্ছে।

আওয়ামীলীগ উন্নয়নে বিস্বাসী তার প্রমান আপনারা উল্লেখ করে স্থানিয়দের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারাই দেখুন এ চৌমাশিয়া নওহাটামোড় বাজার বিগত সময়ে কেমন ছিলো, আর বর্তমান সরকারের আমলে কতোটা উন্নয়ন হয়েছে, ইতি মধ্যেই মসজিদ নির্মান করা হয়েছে, সড়কের উন্নয়ন হয়েছে এবং সড়কের আরো উন্নয়ন কাজ চলমান রয়েছে জানিয়ে এমপি আরো বলেন, আমি ইতি পূর্বেও বিভিন্ন স্থানে বলেছি কাজ নগদ ভোট বাঁকি,হাঁ আমি যে কথা দেই সেই কথা রাখি বলেই সাহস করে বলতে পারি ভোট বাঁকি কাজ নগদ।

আপনারা নিজেরাই পূর্বের চৌমাশিয়া নওহাটামোড় বাজার আর বর্তমান চৌমাশিয়া নওহাটামোড় বাজারের চিত্র দেখেছেন এবং বুঝতেও পেরেছেন কতটা উন্নয়ন করা হয়েছে এবং আরো উন্নয়ন কাজ চলমান রয়েছে যা সম্পূর্ণ হলে এবাজার আপনাদের কাছে একটি চমক দেখানোর মতো হবে। এসময় উপস্থিত ছিলেন, ভীমপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ মোস্তাফিজুর রহমান, সাধারন সম্পাদক মোঃ আতাউর রহমান, ছাত্রলীগ নেতা রাসেল সহ নেতাকর্মীরা।