নির্বাহী প্রকৌশলীর উপর হামলার প্রতিবাদে মানিকগঞ্জে মানববন্ধন

0
163

মোহাম্মদ জহিরুল ইসলাম,মানিকগঞ্জ জেলা প্রতিনিধি : এলজিইডির নির্বাহী প্রকৌশলী এবং চট্রগ্রাম সিটি কর্পোরেশনের প্রকল্প পরিচালক মো. গোলাম ইয়াজদানীর উপর দুর্বৃত্তদের হামলার প্রতিবাদ ও হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানিকগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩০ জানুয়ারি) বিকেল ৩টার সময় এলজিইডির মানিকগঞ্জ জেলা কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে চট্রগ্রাম সিটি কর্পোরেশনের বিমানবন্দর উন্নয়ন সম্পর্কিত প্রকল্পের প্রকল্প পরিচালক হিসেবে প্রেষণে নিয়োজিত স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরে নির্বাহী প্রকৌশলী ইঞ্জিনিয়ার মো. গোলাম ইয়াজদানীর উপর সন্ত্রাসী হামলার তীব্র প্রতিবাদ জানানো হয়।

এসময় বক্তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা দেশের প্রকৌশলীরা দেশের সার্বিক উন্নয়নে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। ইঞ্জিনিয়ারদের উপর এরকম নেক্কারজনক হামলা সুষ্ঠুভাবে কর্ম সম্পাদন ও দেশের সার্বিক উন্নয়নের পথে বাধা সৃষ্টি করে। দেশের কাজে নিবেদিত প্রাণ প্রকৌশলীরা যেন নির্বিঘ্নে ও সুষ্ঠুভাবে কাজ করতে পারে সে জন্য হামলাকারীদের বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করা ও ভবিষ্যতে প্রকৌশলীদের নিরাপত্তা নিশ্চিত করা এখন সময়ের দাবি।

মানববন্ধনে উপস্থিত ছিলেন এলজিইডির সহকারী প্রকৌশলী শাকিল রোখসাইন, উপসহকারী প্রকৌশলী মো. মহিন হোসেন খান, সদর উপজেলার উপসহকারী প্রকৌশলী মো. ইসলাম হোসেন, মো. আমজাদ হোসেন, অত্র দপ্তরের ল্যাব টেকনিশিয়ান, মেকানিক্যাল ফোরম্যান, উচ্চমান সহকারী, অফিস সহকারীসহ সকল কর্মকর্তা-কর্মচারী।