তাহিরপুরে কয়লার বস্তা সহ দুই চোরাকারবারি আটক

0
153
উল্লাপাড়ায় নারী সহ মাদক মামলায় গ্রেফতার- ২

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি: মুদি দোকানে মজুদকৃত ভারতীয় চোরাই কয়লার বস্তা সহ তাহিরপুরে দুই চোরাকাবারিকে আটক করেছে থানা পুলিশ। বুধবার আটককৃতদের মামলা দায়ের পুর্বক আদালতের মাধ্যমে জেলা করাগারে পাঠানো হয়েছে।

আটককৃতরা হলো, তাহিরপুর উপজেলার মদনপুর গ্রামের প্রয়াত প্রিয় সিন্দু দাসের ছেলে অরুণ দাস, শাল্লা উপজেলার মির্জাকান্দা গ্রামের শেকত আলীর ছেলে সালাম মিয়া

জানাগেছে, শুল্ক ফাঁকি দিয়ে ভারত থেকে কয়লা এনে মুদি দোকানে মজুদ করে রেখে অন্যত্র বিক্রি করছে, এমন অভিযোগ উঠায় পুলিশ বিশেষ অভিযান চালায় মঙ্গলবার দিনভর। উপজেলার মদনপুর গ্রাম সংলগ্ন সংসার বাঁধ এলাকায় থাকা মুদি দোকান থেকে তাদেরকে আটক করা হয়েছে।

এরপর সংসার বাঁধে থাকা মুদি দোকান হতে বিনা শুল্কে নিয়ে আসা ১৫ বস্তা ভারতীয় কয়লা সহ দোকান মালিক অরুণ দাস ও তার সহযোগি সালামকে আটক করে। এ সময় অজ্ঞাত নামা আরো ১০ থেকে ১২ জন কয়লা চোর ও চোরাকারবারি পালিয়ে যায়।

তাহিরপুর থানার এসআই (মামলার তদন্তকারী অফিসার) মো. শাহাদত হোসেন জানান, আটককৃত আসামীদের মামলা দায়ের পুর্বক বুধবার আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। আরো বেশ কয়েকটি সংঘবদ্ধ গ্রুপের যে সব সদস্য কয়লা চুরি ও চোরাচালানে জড়িত রয়েছে তাদেরকে শনাক্ত করে দ্রুত আইনের আওতায় নিয়ে আসতে পুলিশী তদন্ত চলমান রয়েছে।