আস্থা মিউজিক: ব্র্যাক ব্যাংক আস্থা’র আরেকটি সুপার অ্যাপ

0
30

ব্র্যাক ব্যাংক-এর ডিজিটাল ব্যাংকিং অ্যাপ ‘আস্থা’ এখন বাংলাদেশের প্রথম ব্যাংকিং সুপার অ্যাপ হতে চলেছে। বাংলাদেশে প্রথমবারের মত নিজস্ব ওটিটি প্ল্যাটফর্ম ‘আস্থা প্লে’ তৈরি করার পর, এটি এখন একটি মিউজিক প্ল্যাটফর্ম ‘আস্থা মিউজিক’ চালু করতে যাচ্ছে।

নতুন এই ‘আস্থা মিউজিক’ ফিচারটি আস্থা অ্যাপ ব্যবহারকারীদের জন্য আরও ব্যাপক লাইফস্টাইল সুবিধা দিবে। এরই অংশ হিসেবে আস্থা অ্যাপ ব্যবহারকারীদের জন্য মিউজিক সুবিধা প্রদানের লক্ষ্যে একটি চুক্তি স্বাক্ষর করেছে স্বাধীন মিউজিক এবং ব্র্যাক ব্যাংক।

ব্র্যাক ব্যাংক-এর হেড অব রিটেইল ব্যাংকিং মাহীয়ুল ইসলাম এবং স্বাধীন মিউজিক-এর সিইও সাবিরুল হক নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তিতে স্বাক্ষর করেন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্র্যাক ব্যাংক-এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এবং হেড অব ডিজিটাল বিজনেস অ্যান্ড পেমেন্টস মোঃ রাশেদুল হাসান স্ট্যালিন এবং ডিজিটাল বিজনেস অ্যান্ড পেমেন্টস-এর এফএভিপি সুলতান মাহমুদ সরকার। এ সময় স্বাধীন মিউজিক-এর পক্ষ থেকে আরও উপস্থিত ছিলেন প্রেসিডেন্ট ওয়াহিদ রহমান এবং সিনিয়র ম্যানেজার শামীমা রহমান।

ডিজিটাল ব্যাংকিং সুপার অ্যাপ আস্থা’র মাধ্যমে, ব্র্যাক ব্যাংক সর্বোত্তম ও চার্জ-মুক্ত লাইফস্টাইল এবং ব্যাংকিং অভিজ্ঞতা প্রদান করতে প্রতিশ্রুতিবদ্ধ। লাইফস্টাইল ফিচার সমৃদ্ধ করে, ব্র্যাক ব্যাংক ইতিমধ্যেই ডিজিটাল ব্যাংকিং অ্যাপ আস্থা-কে একটি “অল-রাউন্ডার” অ্যাপে পরিণত করতে শুরু করেছে। স্বাধীন মিউজিক-এর সাথে পার্টনারশিপ-এর মাধ্যমে ব্র্যাক ব্যাংক এমন একটি প্ল্যাটফর্ম তৈরি করতে যাচ্ছে, যেখানে ‘আস্থা অ্যাপ’ ব্যবহারকারীরা বিনামূল্যে এক লাখেরও বেশি বেশি গান, অগণিত পডকাস্ট এপিসোড এবং ৫,০০০টি ভিডিও অ্যাক্সেস করতে পারবেন। এটি আস্থা অ্যাপ ব্যবহারকারীদের বিনোদনের চাহিদাকে আরও পরিপূর্ণভাবে পূরণ করবে।