তত্ত্বাবধায়ক সরকার ছাড়া কোন নির্বাচন এদেশে হতে দেওয়া হবে না: হারুন অর রশিদ

0
198

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি: গণতন্ত্র পুন:রুদ্ধার ও মানুষের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে বিএনপি ঘোষিত ১০ দফা ও রাষ্ট্র কাঠামো মেরামতের কোন বিকল্প নাই। তত্ত্বাবধায়ক সরকার ছাড়া শেখ হাসিনার অধীনে কোন নির্বাচন এদেশে হতে দেওয়া হবে না। কেননা শেখ হাসিনার অধীনে বিগত ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচনে এদেশের জনগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে নাই। তাই মানুষের ভোটের অধিকার রক্ষায় তত্ত্বাবধায়ক সরকারের অধীনেই নির্বাচন করতে হবে।

এজন্য জনগণকে সাথে নিয়ে দুর্বার গণ আন্দোলন গড়ে তুলে গণঅভ্যুত্থানের মাধ্যমে শেখ হাসিনাকে ক্ষমতা থেকে বিদায় করে নির্দলীয়, নিরপেক্ষ, তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠা করতে হবে। বিএনপির ১০ দফা ও রাষ্ট্র কাঠামো মেরামত শীর্ষক বিশ্লেষণমূলক এক আলোচনা সভায় বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব হারুন-অর-রশিদ উপরোক্ত কথাগুলো বলেন।

সোমবার গাইবান্ধা জেলা বিএনপির উদ্যোগে ১০ দফা দাবি ও রাষ্ট্র কাঠামো মেরামতের রূপরেখা বিশ্লেষণমূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপির সভাপতি অধ্যাপক ডা: মইনুল হাসান সাদিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহামুদুন্নবী টিটুলের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপি সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান সরকার, আব্দুল মোন্নাফ আলমগীর, শহিদুজ্জামান শহীদ, অ্যাড. কাজী আমিরুল ইসলাম ফকু, সদর বিএনপির আহবায়ক মোর্শেদ হাবীব সোহেল, ফারুক আলম সরকার, যুগ্ম সম্পাদক মো. ইলিয়াস হোসেন, সাংগঠনিক সম্পাদক মোশাররফ হোসেন বাবু, অ্যাড. মঞ্জুর মোর্শেদ বাবু,আনিছুর রহমান নাদিম,জেলা যুবদলের সভাপতি রাগিব হাসান চৌধারী, জেলা সেচ্ছা সেবক দলের সাধারন সম্পাদক শাহ জালাল খোকন,সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম সবুজ, জেলা ছাত্রদল সভাপতি জাকারিয়া আলম জীম,সাধারন সম্পাদক তারেক প্রমুখ।