হাজারো মানুষের ভালোবাসায় সিক্ত হলেন রিপন

0
283

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ সংসদীয় আসনে উপনির্বাচনে জয় লাভে হাজারো মানুষের ভালোবাসা আর ফুলেল সিগ্ধতায় সিক্ত হলেন গাইবান্ধা–৫ আসনের নব নির্বাচিত সংসদ সদস্য মাহমুদ হাসান রিপন।

বুধবার রাতে নির্বাচনের ফলাফল ঘোষণার পর আজ বৃহস্পতিবার সকাল থেকে সাঘাটা উপজেলার ফলিয়া গ্রামের তাঁর নিজ বাড়ীতে মানুষের ঢল নামে।

প্রিয় নেতাকে শুভেচ্ছা জানাতে হাজার হাজার মানুষ ফুল ও ফুলের তৈরী নৌকা প্রতীক নিয়ে উপস্থিত হন। তারা বিভিন্ন শ্লোগান দিয়ে আনন্দ উল্লাস প্রকাশ করেন এবং তাঁর হাতে ফুলের তোড়া ও ফুলের নৌকা উপহার দেন।

এসময় নব নির্বাচিত সংসদ সদস্য মাহমুদ হাসান রিপন সাঘাটা ফুলছড়ি উপজেলার সকল জনগণকে তাকে ভোট দিয়ে নির্বাচিত করায় অভিনন্দন জানান।

রিপন জানান, অবহেলিত গাইবান্ধার সাঘাটা ও ফুলছড়ি উপজেলার মানুষের জীবনমান উন্নয়নে অনেক কাজ করতে হবে। এই এলাকা দেশের অন্যান্য এলাকার চেয়ে অনেক পিছিয়ে রয়েছে। এছাড়াও নদীর চর এলাকার মানুষের উন্নয়নে নদীভাঙ্গণ প্রতিরোধ, আঞ্চলিক মহাসড়ক নির্মান ও ব্রহ্মপুত্র নদীর তলদেশে বালাসী বাহাদুরাবাদ ট্যানেল নির্মাণে সরকারের সাথে কাজ করে যে হবে বলে তিনি আরও জানান।

গাইবান্ধা–৫ আসনের সংসদ সদস্য এড. ফজলে রাব্বী মিয়ার মৃত্যুতে এই আসানটি শূণ্য ঘোষণা করেন নির্বাচন কমিশন। গত ১২ অক্টোবর উপ নির্বাচন অনুষ্ঠিত হলেও কারচুপি ও অনিয়মের অভিযোগে নির্বাচন কমিশন নির্বাচন স্থগিত ঘোষণা করে। নানা তদন্ত শেষে গত বুধবার (৪ জানুয়ারি) নতুন করে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

নির্বাচনে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি আওয়ামী লীগ প্রার্থী মাহমুদ হাসান রিপন নৌকা প্রতিকে ৭৮ হাজার ২৭৬ ভোট পেয়ে নির্বাচিত হন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বি জাতীয় পার্টির লাঙ্গল প্রতিকের প্রার্থী গোলাম শহীদ রনজু পেয়েছেন ৪৪ হাজার ৯৫০ ভোট।