মুন্সীগঞ্জে গৃহবধূর লাশ নিয়ে বিক্ষোভ, হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার

0
312

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে তানহা মাহমুদা (৩০) নামের এক গৃহবধূর লাশ নিয়ে বিক্ষোভ ও মানববন্ধন করেছে স্বজনরা। এ ঘটনায় নিহতের স্বামী ফেরদৌস হাসান সোহানকে (৩০) আটক করেছে পুলিশ। ২ জানুয়ারি সোমবার বিকেল ৩টার দিকে এ বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছেন স্বজনরা। মিছিলটি পৌর শহরের সুপার মার্কেট থেকে প্রেস ক্লাবের সামনে গিয়ে শেষ হয়।

তথ্য সূত্রে জানা যায়, রবিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে নিহতের স্বামী তানহাকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসে। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বিষয়টি সোহান তানহার পরিবারকে জানান। পরে স্বজনরা খবর দিলে পুলিশ হাসপাতাল থেকে সোহানকে গ্রেফতার করে।

নিহত গৃহবধূর বাবা মহিউদ্দিন অভিযোগ করে জানান, সোহান জুয়ায় আসক্ত ছিল। সে আমার মেয়েকে টাকার জন্য নিয়মিত মারধর করতো। এ নিয়ে স্থানীয়ভাবে কয়েকবার বিচার-সালিশও হয়েছে। গতকাল আমার মেয়েকে সে শ্বাসরোধ করে হত্যা করেছে।

মুন্সীগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তারিকুজ্জামান জানান, সোহানকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। পরে বাদি পক্ষের লিখিত অভিযোগে মামলা নথিভূক্ত করা হয়েছে। এরপর আটককে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

উল্লেখ, নিহত গৃহবধূ তানহা মাহমুদা (২১)। তিনি মিরকাদিম পৌরসভার উত্তর কাগজীপাড়ার মহিউদ্দিনের মেয়ে। গ্রেফতার সোহান পঞ্চসার মালিরপাথর এলাকার এমদাদুল হকের ছেলে। এ দম্পতির এক বছর বয়সী একটি মেয়ে সন্তান রয়েছে।