ইসলামী আন্দোলনের নেতা মুন্সী মিজানুর রহমানের ইন্তেকালে ঢাকা মহানগর উত্তরের শোক প্রকাশ

0
196

ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের আওতাধীন হাতিরঝিল থানা সাংগঠনিক সম্পাদক মুন্সী মোঃ মিজানুর রহমান গত ২৫ ডিসেম্বর রবিবার দিবাগত রাত ৮ টার সময় হার্ট এ্যাটাক করে রাজধানীর মালিবাগের একটি প্রাইভেট ক্লিনিকে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মুন্সী মিজানুর রহমান ইন্তেকালের সময় স্ত্রী ও ২ কন্যা সহ অসংখ্য গুণগ্রাহী ও শুভাকাঙ্খী রেখে গেছেন।

শোকবাণী:

মরহুম মুন্সী মোঃ মিজানুর রহমানের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের সভাপতি প্রিন্সিপাল হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ ও সেক্রেটারী মাওলানা আরিফুল ইসলাম।

শোকবাণীতে নেতৃদ্বয় বলেন, মুন্সী মোঃ মিজানুর রহমান একজন উত্তম চরিত্রের দক্ষ ও নিবেদিতপ্রাণ সংগঠক ছিলেন। তিনি ইসলামী আন্দোলন বাংলাদেশ হাতিরঝিল থানার দীর্ঘদিন সেক্রেটারী ও সর্বশেষ সাংগঠনিক সম্পাদক হিসেবে একাগ্রতার সাথে দায়িত্ব পালন করে আসছেন। সম্প্রতি তিনি মিথ্যা ও উদ্দেশ্যপ্রণোদিত মামলায় দীর্ঘ চার (০৪) মাস কারাভোগ করে জামিনে মুক্ত হয়েছেন। ব্যক্তিগত জীবনে তিনি অত্যন্ত সহজ-সরল জীবন-যাপনে অভ্যস্ত ছিলেন। তিনি তার পুরো পরিবারের প্রতিটি সদস্যকে দীনদার করে গড়ে তোলার চেষ্টা করে গেছেন। তিনি মরহুম মুন্সী মোঃ হাবিবুল্লাহ সাহেবের বড় ছেলে ছিলেন। উভয়েই চরমোনাই তরিকার সাথে একনিষ্ঠভাবে জড়িত ছিলেন। তাঁর আকস্মিক চলে যাওয়ায় সংগঠনে অপূরণীয় শূন্যতার সৃষ্টি হল। মরহুমের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করছি এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্খীদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

মহান আল্লাহ তাকে ক্ষমা করে দিয়ে জান্নাতুল ফিরদাউসে উচ্চ মর্যাদা দান করেন।