রাঙ্গাবালীতে বাইকের নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ হারাল তরুণ

0
209

এম এ ইউসুফ আলী, রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি: বন্ধুর বাইকে ভাগ্নেকে বাড়ি পৌঁছাতে গিয়ে পথিমধ্যে নিয়ন্ত্রণ হারিয়ে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় জাহিদ গাজী (১৯) নামের এক তরুণের মৃত্যু হয়েছে । মঙ্গলবার সকালে উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়নে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জাহিদ ওই ইউনিয়নের পশ্চিম গাব্বুনিয়া নয়াকান্দা গ্রামের জসিম গাজীর ছেলে।

জানা গেছে, সে গতবছর বড়বাইশদিয়া এ হাকিম মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দেওয়ার পর মাঝেমধ্যে ভাড়ায় চালিত মোটরসাইকেল চালাতো।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার সকাল ১০ টার দিকে নিজ বাড়ি থেকে জাহিদ তার ভাগ্নে রিফাতকে বাড়ি পৌঁছানোর জন্য বন্ধু মারুফের বাইক নেয়। ভাগ্নে এবং বন্ধুকে গাড়িতে নিয়ে জাহিদ বাইক চালিয়ে গাব্বুনিয়া খেয়াঘাটের উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে গাব্বুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের সড়কের মোড় অতিক্রমকালে বাইকের নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক থেকে ছিটকে পুকুরে পড়ে যায়।

এসময় গাছের সঙ্গে আঘাতে ঘটনাস্থলেই প্রাণ হারায় জাহিদ। আহত হয় ওই গাড়িতে থাক বন্ধু মারুফ ও ভাগ্নে রিফাত। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম মজুমদার বলেন, ‘মটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে জাহিদ নামের একজনের মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। এ ঘটনায় নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় বিনা ময়নাতদন্তে লাশ দাফন করা হয়েছে।’