ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে মোটরসাইকেল চালকের মৃত্যু, নারী আরোহী আহত

0
234

আরিফুল ইসলাম শ্যামল: মুন্সীগঞ্জের শ্রীনগরে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে মাওয়াগামী একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালকের মৃত্যু হয়েছে। নিহত চালকের নাম মো. মিনহাজ (২৪)। সে ঢাকার আগারগাঁও এলাকার বাসিন্দা।

এ সময় মিম (২০) নামে এক তরুণী আহত হয়। তাকে রাতেই ঢাকা মেডিকেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে। মিম মিরপুর-১০ এলাকার বাসিন্দা। গত বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের হাঁসাড়া ব্রিজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, ধারনা করা হচ্ছে দ্রæতগতিতে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার শিকার ওই চালকের মৃত্যু হয়েছে। এ সময় বাইকে থাকা এক নারী আরোহী গুরুতর আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে এসে উদ্ধার করে।

শ্রীনগর ফায়ার সার্ভিস স্টেশন ওয়্যারহাউজ ইন্সপেক্টর মো. মাহফুজ রিবেন জানান, লাশটি হাঁসাড়া হাইওয়ে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। আহত ওই নারীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে হাঁসাড়া হাইওয়ে থানার ওসি মোল্লা জাকির হোসেন জানান, লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আহত নারীর কিচিৎসা চলছে। মোরটসাইকেলটি পুলিশ হেফাজতে আছে।