বশেমুরবিপ্রবিতে পরিবেশবাদী সংগঠন গ্রীন ভয়েসের ফটো কনটেস্ট

0
148

বশেমুরবিপ্রবি প্রতিনিধি: গ্রিন ভয়েস ফটোগ্রাফি কনটেস্ট-২০২০ আয়োজন করেছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি)  পরিবেশবাদী সংগঠন গ্রীন ভয়েস, বশেমুরবিপ্রবি শাখা।

১৬ জুলাই শুরু হওয়া এ কনটেস্টটির ছবি জমা দেয়ার শেষ তারিখ ২৭ জুলাই।শুধুমাত্র বশেমুরবিপ্রবি শিক্ষার্থীরা এই কনটেস্টে অংশগ্রহণ করতে পারবেন।

১৩ দিন ব্যাপী এ কনটেস্টে ১ম পুরষ্কার হিসেবে থাকছে ১৫০০ টাকা, ২য় পুরষ্কার হিসেবে থাকছে ১২০০ টাকা, ৩য় পুরষ্কার হিসেবে থাকছে ১০০০ টাকা, ৪র্থ পুরষ্কার হিসেবে থাকছে ৮০০ টাকা এবং ৫ম পুরষ্কার হিসেবে থাকছে ৫০০ টাকা। এছাড়া সকল অংশগ্রহণকারীর গ্রীণ ভয়েস এর পক্ষ থেকে সম্মানসূচক ফটোগ্রাফি কনটেস্ট সনদও প্রদান করা হবে।

আয়োজকদের সাথে কথা বলে জানা গেছে, কনটেস্টে অংশগ্রহণের জন্য কিছু নিয়ম অনুসরণ করতে হবে, যেগুলো হলোঃ
১. Green Voice- BSMRSTU এই গ্রুপে ছবি পোস্ট করতে হবে।
২. অংশগ্রহনকারীর নিজের তোলা ছবি হতে হবে। অন্যের ছবি নিজের নামে চালিয়ে পোস্ট করলে তা প্রমাণিত হলে বাতিল বলে গণ্য করা হবে।
৩.থিম/ ক্যাটাগরিঃ প্রকৃতি, পরিবেশ ও জীবন এর উপর ছবি হতে হবে।
৪.একজন প্রতিযোগী সর্বোচ্চ একটি ছবি পোস্ট করতে পারবে।
৫.দর্শক পছন্দের উপর ৫০% মার্ক দেওয়া হবে। (লাইক(১০%),কমেন্ট(২৫%) ও শেয়ার(২৫%)), বিচারক প্যানেলের হাতে থাকবে ৫০% মার্ক । একজনের জন্য একটি কমেন্ট বিবেচনা করা হবে ।

গ্রুপে পোষ্ট করার নিয়মাবলী:
•ক্যাপশনে #Green_Voice_BSMRSTU_Photo_Contest এই হ্যাশট্যাগ দিতে হবে , সময়,লোকেশন ও ডিভাইসের এর নাম উল্লেখ করতে হবে। এরপর আপনার ডিপার্টমেন্ট এর নাম দিতে হবে ।
অন্যথায় ছবি বাতিল ঘোষণা করা হবে।

ফটো কনটেস্টে অংশগ্রহণের গ্রুপ লিংক: https://bit.ly/30eEKMc অথবা https://web.facebook.com/groups/607843789746999/

এছাড়া, ফলাফল প্রদান করা হবে, Green Voice- BSMRSTU এর পেইজেঃ https://bit.ly/2ChGNa6