নীলফামারীতে ২৩ চীনা সহ আরো ৪৫ জন করোনা পজেটিভ

0
106

মোঃ ফরহাদ হোসাইন, নীলফামারী প্রতিনিধি: নীলফামারী জেলায় ২৩ জন চীনা নাগরিকসহ নতুন করে আরো ৪৫ জনের করোনা পজেটিভ হয়েছে। দিনাজপুর ও ঢাকার পিসিআর ল্যাবের রিপোর্টে নীলফামারীতে নতুন করে চীনাসহ ৪৫ জন করোনা পজেটিভ। বিষয়টি সত্যতা নিশ্চিত করেন নীলফামারী জেলা সিভিল সার্জন ডা. রনজিৎ কুমার বর্মণ।

তিনি জানান, ঢাকার রিপোর্টে ৩৭ জন এবং দিনাজপুর আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ল্যাবের রিপোর্টে ৮ জনের পজেটিভ আসে।

জেলায় আক্রান্তদের মধ্যে- নীলফামারীর উত্তরা ইপিজেড, ওয়াচ টাওয়ার দারোয়ানী, টুপির মোড়-তরনীবাড়িতে ২৩ জন চীনা নাগরিক সহ ২৬ জন আক্রান্ত। নীলফামারী সদরে ৯ জন (কলেজ পাড়ায় ২ জন, নিউ বাবু পাড়া একই পড়িবারের ৩ জন, নতুন বাজার কলোনী ১ ও বাড়াই পাড়ায় ১জন সহ ২ জন নারী আক্রান্ত), ডোমার উপজেলায় আক্রান্ত ২ জন (বটতলা এলাকায় ১ জন, ছোট রাউতা চাকদাপাড়া ১ জন), ডিমলা উপজেলায় ৬ জন (সদর ইউনিয়নে ১ জন, বন্দরখড়িবাড়ি ১ জন, ছোট খাতা এলাকায় ১ জন, দক্ষিন খরিবাড়ি ১ জন), সৈয়দপুর উপজেলায় ২ জন, (শহরের নিয়ামতপুর সরকার পাড়ায় ১ জন ও মিস্রিপাড়ায় ১ জন) আক্রান্ত।

জেলা স্বাস্থ্য বিভাগের সূত্র মতে, নীলফামারীতে মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা -৫৮১ জন। নীলফামারী সদরে ২৬৮জন, জলঢাকা উপজেলায় ৮৯জন, সৈয়দপুর উপজেলায় ৭৫জন, ডিমলা উপজেলায় ৬০জন, ডোমার উপজেলায় ৫১জন ও কিশোরীগঞ্জ উপজেলায় ৩৮জন।

এর মধ্যে সুস্থতা লাভ করে বাসায় ফিরছেন ৩৯৪ জন। চিকিৎসাধীন রয়েছেন ১৫১ জন। ঢাকা ও রংপুরে চিকিৎসাধীন রয়েছে ১৪ জন। মৃত্যু বরন করছেন ২ নারীসহ ৯ জন।