নান্দাইলে মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে আন্দোলন গড়ে তোলতে কর্মশালা অনুষ্ঠিত

0
155

এইচএম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইল উপজেলা পরিষদের হল রুমে ২৯ নভেম্বর মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে আন্দোলন গড়ে তোলার জন্য সমম্বিত কর্মপরিকল্পনা প্রণয়ন কর্মশালা অনুষ্ঠিত হয় ।

মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে আন্দোলন গড়ে তোলার জন্য সমম্বিত কর্মপরিকল্পনা প্রণয়ন কর্মশালায় উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবুল মনসুরের সভাপতিত্বে কৃষি কর্মকর্তা মোঃ আনিসুজ্জামানের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন চন্দন গোপাল শুর পরিচালক, মাদকদ্রব্যনিয়ন্ত্রণ অধিদপ্তর, ময়মনসিংহ। মূলপ্রবন্ধ উপস্থাপক হিসাবে বক্তব্য রাখেন মোঃ খোরশিদ আলম উপপরিচালক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ময়মনসিংহ।

এছাড়া ও মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে আন্দোলন গড়ে তোলার জন্য সমম্বিত কর্মপরিকল্পনা প্রণয়ন কর্মশালায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবুল মনসুর, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য সহকারী কমিশনার ভূমি এটি এম আরিফ, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ মামুনুর রশীদ প্রমূখ।

মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে আন্দোলন গড়ে তোলার জন্য সমম্বিত কর্মপরিকল্পনা প্রণয়ন কর্মশালায় উপস্থিত ছিলেন ১৩ টি ইউনিয়ন ও পৌরসভার মেম্বার ও সংরক্ষিত মহিলা মেম্বার, উপজেলার বিভিন্ন মসজিদের ইমাম, হিন্দু সম্প্রদায়ের পুরহিত সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিক বৃন্দ।