মহিপুরে কন্টেন্ট ক্রিয়েটর সাদ্দাম মালের মুক্তির দাবিতে মানববন্ধন

0
135

মাইনুদ্দিন আল আতিক, পটুয়াখালীঃ জনপ্রিয় ইউটিউব চ্যানেল ‘কুয়াকাটা মাল্টিমিডিয়া’র কন্টেন্ট ক্রিয়েটর ও অভিনেতা সাদ্দাম মালের মুক্তির দাবিতে পটুয়াখালীর মহিপুরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৩ নভেম্বর) সকাল ১০ টায় শেখ রাসেল সেতুর উপরে মহিপুর প্রেসক্লাবের উদ্যোগে স্থানীয় জনগণ, সংস্কৃতিকর্মী ও সাংবাদিকদের অংশগ্রহণে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মহিপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ মনিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন- কুয়াকাটা প্রেসক্লাব সভাপতি নাসির উদ্দিন বিপ্লব, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম মিরন, মহিপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, কবি মোঃ বেল্লাল হাওলাদার, কুয়াকাটা মাল্টিমিডিয়া পরিবারের নিজাম, আলমাস, আরিফ, নাসির প্রমুখ।

এসময় বক্তারা সাদ্দাম মালের নামে দায়েরকৃত মামলাকে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক উল্লেখ করে অনতিবিলম্বে তাঁর নিঃশর্ত মুক্তির দাবি জানিয়ে প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষণ করেন।

উল্লেখ্য, গত সোমবার (২১ নভেম্বর) ভোর ৫ টার দিকে হামলা ও ছিনতাইয়ের অভিযোগে কুয়াকাটার হোটেল বনানাী প্যালেস থেকে সাদ্দাম মাল ও তাঁর বন্ধু সুমন সিকদারকে গ্রেফতার করে মহিপুর থানা পুলিশ। পরে তাঁদেরকে আদালতে প্রেরণ করা হলে আদালত তাঁদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেয়।