মাগুরায় প্রাইভেট টিচার্স এর রহস্যজনক মৃত্যু, দেহে পোড়া ক্ষতের চিহ্ন

0
182

মতিন রহমান, মাগুরা: মাগুরায় আজিজুর রহমান (৫২) নামে এক শিক্ষকের মৃত্যু হয়েছে। তিনি মাগুরার নান্দুয়ালী গ্রামে নিজ বাড়িতে একা বসবাস করতেন। সেখানে টিউশনি পড়ানোর পাশাপাশি ইজিবাইকও চালতেন সময় পেলে। তার গ্রামের বাড়ি মাগুরা সদরের গোয়ালবাথান।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, গেলো শুক্রবার গোয়ালবাথান থেকে নান্দুয়ালী আসেন আজিজুর। পরবর্তীতে যোগাযোগের জন্য শনিবার তার মুঠোফোন বন্ধ পায় পরিবারের লোকজন। একদিন পরে নান্দুয়ালী গ্রামে এসে খোজ নিলে নিজ থাকার ঘরে মৃত দেহ দেখতে পায় স্বজনেরা। এসময় আজিজুরের শরীরে বিভিন্ন ক্ষতের চিন্হও দেখতে পায় তারা। এমতাবস্থায় স্বজনেরা পুলিশে খবর দিলে লাশ উদ্ধার করে পুলিশ।

এদিকে পরিবারের দাবি পূর্ব শত্রুতার কারণে তাকে খুন করা হয়েছে। কিসের শত্রুতায় খুন হয়েছে তা বলতে রাজি হননি কেউ। তবে এঘটনায় হত্যা মামলা করবেন বলে জানান তারা।

মাগুরা সদর থানার ওসি মো. মোস্তাফিজুর রহমান এই প্রতিবেদককে জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য মর্গে পাঠানো হয়েছে। পোস্টমর্টেম শেষে মৃত্যুর কারণ জানা যাবে। তবে প্রাথমিক সুরতহাল রিপোর্টে লাশের গায়ে পোড়া ক্ষতের চিন্হ দেখা গেছে। এবিষয়ে মৃতের স্বজনেরা এখনো কোনো মামলা করেনি বলেও জানান তিনি।