মাগুরায় যাত্রীবাহী বাস-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত-২

0
148

মতিন রহমান, মাগুরা প্রতিনিধি : মাগুরা-ঝিনাইদহ মহাসড়কের ছোটব্রীজ এলাকায় যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহতরা হলো-মাগুরা শহরের পারনান্দুয়ালী গ্রামের আহম্মদ আলীর ছেলে ওয়াসিম (২৫) ও মাঝাইল গ্রামের আলতাফ মোল্যার ছেলে লিমন মোল্যা(২৫)।

মঙ্গলবার সকালে মাগুরা-ঝিনাইদহ মহাসড়কের ছোটব্রীজ এলাকায় এই দূর্ঘটনা ঘটলে ঘটনাস্থলেই তারা দুজনই নিহত হয়। এসময় মোটরসাইকেল সহ নিহতদের উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে নেওয়া হয়।

ঘটনাস্থলে থাকা ব্যাক্তিরা জানান, ঝিনাইদহগামী বাসটি বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেল মহাসড়কের ছোটব্রীজ পার করলে যাত্রীবাহী বাসের সঙ্গে ধাক্কা লাগে। এসময় চলন্ত বাসটি দ্রুত টেনে চলে যায়। এঘটনায় মোটরসাইকেলে থাকা দুজন রাস্তার উপর পড়ে ঘটনাস্থলেই মারা যায়। মোটরসাইকেলটিও ধুমড়ে মুচড়ে গেছে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসে।

মাগুরা সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান এই প্রতিবেদককে বলেন, মঙ্গলবার সকাল ৭টার দিকে ঝিনাইদহগামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মোটরসাইকেল আরোহীদের মুখোমুখি সংঘর্ষ হওয়ার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে যায়। এসময় পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা মোটরসাইকেলে থাকা দুই যুবকের মরদেহ উদ্ধার করে। লাশ ময়নাতদন্তের জন্য মাগুরা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। তবে যাত্রীবাহী বাস ও চালকের নাম এখনো জানা যায়নি। এঘটনায় তদন্ত চলছে বলে জানান তিনি।