রাঙ্গাবালীতে খেলার মাঠ নির্মাণের দাবিতে মানববন্ধন

0
285

এম এ ইউসুফ আলী, রাঙ্গাবালী (পটুয়াখালী): পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় খেলাধুলার জন্য উন্মুক্ত একটি মাঠ চেয়ে মানববন্ধন করা হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলা ক্রীড়া ও সমাজকল্যাণ ক্লাবের উদ্যোগে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

রাঙ্গাবালী মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে সংগঠনটির আয়োজিত এক ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার আগে উপজেলা সদরে শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণের দাবি তুলে এ কর্মসূচি করা হয়। এতে খেলোয়াড়দের পাশাপাশি ক্রীড়াপ্রেমীরাও অংশ নেন।

শিশু-কিশোর ও তরুণদের খেলাধুলার জন্য সারাদেশের মত রাঙ্গাবালীতেও শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণের জন্য মানববন্ধনের মাধ্যমে দাবি তোলা হয়।

মানববন্ধনে অংশগ্রহণকারীরা বলছেন, উপজেলা সদরে খেলাধুলার জন্য কোন মাঠ নেই। এ কারণে কিশোর-তরুণরা খেলাধুলা করতে না পেরে মোবাইলে আসক্ত হচ্ছে। খেলাধুলায় সম্পৃক্ত থাকলে মাদকসহ বিভিন্ন অপকর্ম থেকে তরুণদের নিরাপদে রাখা সম্ভব। তাই তরুণদের খেলাধুলার সাথে সম্পৃক্ত করতে একটি উন্মুক্ত খেলার মাঠ প্রয়োজন।

এ মানববন্ধনে উপস্থিত ছিলেন, রাঙ্গাবালী হাই/এ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি কবির হোসেন তালুকদার, বাহেরচর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আব্বাস হাওলাদার, রাঙ্গাবালী ক্রীড়া ও সমাজকল্যাণ ক্লাবের উপদেষ্টা কামরুল হাসান, দিলীপ দাস, সংগঠনটির সভাপতি জাহিদ হাসান সাগর ও সাধারাণ সম্পাদক বাবু তালুকদার প্রমুখ।