কুষ্টিয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৬তম জন্মদিন উদযাপন

0
143

কুষ্টিয়া প্রতিনিধি: উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশের রূপকার বঙ্গকণ্যা প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার জন্মদিন উদযাপন করেছে কুষ্টিয়া জেলা আওয়ামীলীগ।

বুধবার (২৮ সেপ্টেম্বর) বিকেল ৪টার দিকে কুষ্টিয়া জেলা আওয়ামীলীগ কার্যালয়ে প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মদিন উদযাপন উপলক্ষে জেলা আওয়ামী লীগের আয়োজনে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সদর উদ্দিন খান ও সার্বিক পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজগর আলী।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি এ্যাড. অনুপ কুমার নন্দী, যুগ্ম সাধারণ সম্পাদক বাবু স্বপন কুমার ঘোষ, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ইকবাল মাহমুদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোমিনুর রহমান মোমিজ। সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. আ.স.ম. আক্তারুজ্জামান মাসুম ও সাধারণ সম্পাদক রেজাউল হক, শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খান। জেলা শ্রমিকলীগের সাবেক সভাপতি গোলাম মোস্তফা, মিরপুর পৌর মেয়র হাজী এনামুল হক। জেলা ছাত্র লীগের সাবেক সভাপতি ইয়াছির আরাফাত তুষার, জেলা ছাত্র লীগের সভাপতি আতিকুর রহমান অনিক, সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জ, জেলা ছাত্র লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম মুক্তার, শহর ছাত্র লীগের সাবেক যুগ্ম আহবায়ক জাহিদুর রহমান পাভেল প্রমূখ।

অনুষ্ঠানে উপস্থাপনা করেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. হাসানুল আসকর হাসু। আলোচনা শেষে দোয়া পরিচালনা করেন জেলা তাঁতীলীগের সাধারণ সম্পাদক হাজী হারুন অর রশিদ। পরে কেক কেটে দিনটি উদযাপন করা হয়। সকলের কন্ঠের ধ্বনিতে শোনা যায়, শুভ শুভ শুভদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন।

আলোচনা সভায় বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা স্বাধীনতা পেতাম না। ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে সহ তার পরিবারের সকলকে দুষ্কৃতকারীরা হত্যা করে। সেদিন বঙ্গবন্ধুর দুই কণ্যা শেখ হাসিনা ও শেখ রেহেনা দেশের বাইরে থাকায় প্রানে বেঁচে যান। দেশে ফিরে অনেক বিপদের সম্মুখীন হতে হয়েছে বঙ্গবন্ধুর দুই কণ্যাকে। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিলো বাংলাদেশকে ডিজিটাল দেশ হিসাবে গড়ে তুলবে। পিতার স্বপ্ন পুরনে জনগণের সেবাই নিরলসভাবে পরিশ্রম করে চলেছেন জননেত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নত অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে।

বক্তারা আরো বলেন, বিএনপি বাংলাদেশের উন্নয়নকে স্বীকার করে না। তারা বিভিন্ন ধরনের উচ্ছৃঙ্খলতা সৃষ্টি করে ও মিথ্যার ফায়দা লুটে দেশের জনগণের মাঝে বিভ্রান্তি তৈরির চেষ্টা করে থাকে। কিন্তু তাদের এই মিথ্যার স্বপ্ন কখনো সফল হবে না। ক্ষমতায় আসতে হলে ভোটের মাধ্যমে আসতে হবে৷ জনগনের মাঝে বিভ্রান্তি তৈরী করে ক্ষমতায় আসা যাবে না।

বক্তারা বলেন, বিএনপি বাংলাদেশকে পাকিস্তান বানাতে চেষ্টা চালাচ্ছে। তাদের এই উদ্দেশ্যও সফল হবে না। সকল অপশক্তিকে রুখে দিতে হবে। আওয়ামী লীগের সরকার দেশের উন্নয়নে বিশ্বাস করে। আওয়ামী লীগের সরকার ডিজিটাল বাংলাদেশের রূপকার। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।