বাগেরহাটে কলেজ পড়ুয়া ছাত্রীকে পিটিয়ে জখম

0
175

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের চিতলমারী উপজেলার দক্ষিণ চরবানীয়ারী গ্রামে বসত বাড়ী থেকে উচ্ছেদের চেষ্টার ঘটনায় রেমী বড়াল(১৯) নামে এক কলেজ পড়ুয়া ছাত্রীকে পিটিয়ে যখম করেছে তার প্রতিপক্ষ শুভ বড়াল । এঘটনায় তার মা বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলেও চিতলমারী থানা পুলিশ নানা অজুহাতে মামলা গ্রহন না করে আদালতে মামলা দায়েরের পরামর্শ দিয়েছে । গুরুতর আহত রেমী বড়ালকে প্রথমে চিতলমারী উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে রোববার বিকালে ২৫০ শয্যা রাজিয়া নাসের জেলা হাসপাতাল বাগেরহাটে রেফার করা হয়েছে । রেমী বড়াল বাগেরহাট সরকারী মহিলা কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্রী ।

আহত রেমী বড়াল এর মা বিধবা চম্পা বড়াল জানান , তার ভাসুর স্বপন বড়াল এর কুপ্রস্তাবে রাজী না হওয়ায় তার বসত বাড়ী থেকে উচ্ছেদ করার উদ্দেশ্যে প্রায়ই ঝগড়া ঝাটি করে। আমার তিন মেয়েসহ আমাকে হত্যার হুমকী দিয়ে থাকে । এসব বিষয় নিয়ে গত ১৪ সেপ্টেম্বর আমার ভাসুর স্বপন বাড়াল এর সাথে কথা কাটাকাটি হলে রেমি বড়াল প্রতিবাদ করলে স্বপন বড়াল ও তার ছেলে শুভ বড়াল রেমি’র উপর চড়াও হয়। এক পর্যায়ে তাকে লাঠি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে আহত করে । এসময় তার ডাক চিৎকারে প্রতিবেশিরা ছুটে এসে গুরুতর আহত অবস্থায় রেমিকে চিতলমারী স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে ২৫০ শয্যা রাজিয়া নাসের জেলা হাসপাতাল বাগেরহাটে ভর্তিকরা হয়েছে।

তিনি আরো বলেন, তার স্বামীর ক্যানসারে মৃত্যু হয়।স্বামীর মৃত্যুর পর তিন মেয়েকে নিয়ে স্বামীর ভিটায় বসবাস করছেন। এ অবস্থায় তার কোন পুত্র সন্তান না থাকায় ভাসুর স্বপন বড়াল তাকে বাড়ি থেকে বিতারিত করতে নানা ভাবে হুমকি দিয়ে আসছে।

এ ব্যাপারে স্বপন বড়ালের ছেলে শুভ বড়াল জানান, বাড়ির জায়গা নিয়ে বিরোধের জেরে রেমি বড়াল তাদের অকথ্য ভাষায় গালিগাল দেয়। এটা নিয়ে তাদের সাথে ঝগড়া হয়েছে। এসময় রাগের বসত আখদিয়ে একটি বাড়ী দিয়েছি।

এ বিষয়ে চিতলমারী থানার এসআই অমিত মণ্ডল জানান,রেমী বড়ালকে মারপিটের ঘটনায় থানায় লিখিত অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।