ধামরাই উপজেলা প্রেসক্লাবে নবনির্বাচিত উপজেলা আ’লীগের সভাপতি এমএ মালেককে সংবর্ধনা

0
151

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকার ধামরাই উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে ঢাকা-২০ ধামরাই আসনের সাবেক মানণীয় জাতীয় সংসদ সদস্য ও সাবেক উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এমএ মালেক পুনরায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হওয়ায় উপজেলা প্রেসক্লাবের সকল সাংবাদিকদের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

শনিবার (১৭ই সেপ্টেম্বর) দুপুর দেড়টার সময় মোকামটোলাস্হ ধামরাই উপজেলা প্রেসক্লাবে
উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি সাংবাদিক রনজিত কুমার পাল (বাবু) এর সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক মেহেদী ইমাম জান কায়সার এর সঞ্চালনায় এ’সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত সভাপতি সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এমএ মালেক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাইয়েন কৃতি সন্তান গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক অতিরিক্ত সচিব বীর মুক্তিযোদ্ধা দেওয়ান আফছার উদ্দিন জিন্নাহ, বিশিষ্ট সমাজ সেবক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আহম্মদ আল জামান সহ অন্যান্যরা।

এ’সময় বক্তব্য রাখেন ধামরাই উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি সাংবাদিক রনজিত কুমার পাল, সাধারণ সম্পাদক মেহেদী ইমাম জান কায়সার।

ধামরাই উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে সাংবাদিক রনজিত কুমার পাল বাবু নবনির্বাচিত উপজেলা আওয়ামী লীগের সভাপতি জননেতা আলহাজ্ব এমএ মালেক কে পুনরায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানান সেই সাথে উপজেলা প্রেসক্লাবের জন্য একটি স্হায়ী নিজস্ব ভবনের ব্যবস্হা করার জন্য দাবি রাখেন ও বর্তমান ধামরাই উপজেলা প্রেসক্লাবের উন্নয়নে সার্বক
সহযোগিতা কামনা করেন।

প্রধান অতিথি ধামরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এমএ মালেক বলেন সাংবাদিকরা সমাজের দর্পন।সাংবাদিকরা আছে বলেই আমরা অনেক ভালো আছি।আমি সব সময় আপনাদের পাশে আছি।ধামরাই উপজেলা প্রেসক্লাবের উন্নয়নে সব কিছু করা হবে।

এ’সময় আরো উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতিদ্বয় আশরাফুল, আমিনুর,সাংগঠনিক সম্পাদক ইমরান,কোষাধ্যক্ষ ডাঃ ফজলুর রহমান, ক্রীড়া সম্পাদক সোহেল রানা,প্রচার সম্পাদক সিরাজুল ইসলাম, সাংবাদিক বিপ্লব,মামুন,সাইফুল ইসলাম, সাইফুল ইসলাম ২, মোশাররফ সহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।