মির্জাগঞ্জে আজ সর্বোচ্চ সরকারী ও বেসরকারী কর্মরত করোনায় আক্রান্ত ০৯

0
82

মোঃ রনি খান, পটুয়াখালী জেলা প্রতিনিধি: পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলা এই প্রথম বারের মত করোনায় আক্রান্ত নয়। ভয়াল এই করানো ভাইরাসের আগ্রাসনে বিপর্যস্ত জনজীবন। করোনা ভাইরাসটি একদিনে সে আক্রান্তে সর্বোচ্চ রেকর্ড সৃষ্টি করেছে। বারবার জানান দিচ্ছে তার বেপরোয়া আচরণের কথা।

শনিবার (১১ জুলাই) মির্জাগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোসাঃ দিলরুবা ইয়াসমিন লিজা বলেন, আজ করোনায় মির্জাগঞ্জে সর্বোচ্চ ৯ জন আক্রান্ত হয়েছে। এরা হলো সুবিদখালী পল্লী বিদ্যুত অফিসে কর্মরত ৩ জন । আশা ব্যাংক মহিষকাটা শাখায় ১ জন।কাঠালতলী আক্তার হোসেন মেমোরিয়াল কলেজে কর্মরত ১ জন।দঃ পঃ কলাগাছিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা ১ জন। পশ্চিম সুবিদখালী ১ জন। ১ নং মাদবখালী ইউনিয়নের স্বামি স্ত্রী ২ জন, এর মধ্যে স্বামি সুবিদখালী স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত।

স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আরও বলেন এ পর্যন্ত মোট ৩৬৬ টি নমুনা পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে, তার মধ্যে ৩৬২ টি ফলাফলের রেজাল্ট হাতে পেয়েছি।এই ৩৬২ টি ফলাফলের মধ্যে নেগেটিভ এসেছে ৩২০ জন, এবং৪২ জন এসেছে পজিটিভ। এই ৪২ জন পজিটিভের মধ্যে ১ জন মারা গেছে। সুস্থ হয়েছেন ২০ জন। এবং মির্জাগন্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তত্বাবধানে নিজ নিজ বাড়িতে চিকিৎসা নিচ্ছেন ২১ জন।