ভোলায় সাংবাদিক মনিরুল ইসলাম করোনায় আক্রান্ত

0
89

ইয়ামিন হোসেন: দৈনিক মানব জমিনের ভোলা জেলা প্রতিনিধি ও ভোলা নিউজ.কমের প্রকাশক ও সম্পাদক এডভোকেট মনিরুল ইসলাম করোনায় আক্রান্ত । আজ শনিবার দুপুরে ভোলার সিভিল সার্জন রতন কুমার ডালি বিষয়টি নিশ্চিত করেছেন। সাংবাদিক মনিরুল ইসলাম দীর্ঘ দের যুগ প্রায় খুব সুনামের সাথে ভোলায় সাংবাদিকতা করে আসছেন।

তার আক্রান্তের খবর ভোলার মিডিয়া পাড়া থেকে শুরু করে সকল শ্রেনী পেশার মানুষের মুখে মুখে । তারা সামাজিক যোগাযোগ মাধ্যম সহ ধর্মীয় উপাসনালয়ের স্থান থেকে যার যার অবস্থান থেকে সাংবাদিক মনিরের জন্য দোয়া করেছেন। দোয়া চেয়েছেন সাংবাদিক মনিরুল ইসলাম, নিজেকে আইসোলেশনে রেখে টেলিফোনে কথা হয় এই প্রতিবেদকের সাথে।

তিনি ও তার পরিবারের জন্য সাংবাদিক সহকর্মী থেকে শুরু করে সকল শ্রেনী পেশার মানুষের কাছে তার রোগ মুক্তির জন্য মহান আল্লাহ তায়ালার কাছে দোয়া চেয়েছেন।

ভোলার প্রবীন সাংবাদিক বিটিভির ভোলা জেলা প্রতিনিধি এম এ তাহের বলেন, সাংবাদিক মনিরুল ইসলাম করোনায় আক্রান্ত এই খবর ভোলার সাংবাদিকদের জন্য খুব দুশ্চিন্তার বিষয়। তিনি ভোলার সকল পেশাগত সাংবাদিক কে আতঙ্কিত না হয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে ভোলার গণমানুষের জন্য কাজ করে যাওয়ার আহবান জানান।

পাশাপাশি তিনি সাংবাদিক মনিরুল ইসলামের পরিবারের পাশে থেকে সকল সাংবাদিক কে খোজ খবর নেয়ার পরামর্শ দিয়েছেন।